টলিউড

‘সুন্দর সন্ধ্যা কাটালাম’! নুসরত জাহানের প্রাক্তন নিখিলের সঙ্গে ফটো পোস্ট করে জানালেন ঋতুপর্ণা সেনগুপ্ত! ছবি ঘিরে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়

একসময় অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার কারণে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন ব্যবসায়ী নিখিল জৈন। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তাদের সম্পর্কের তিক্ততা নেটিজেনদের সামনে প্রকাশ হয়ে গিয়েছিল। পাশাপাশি অভিনেত্রী তার বিয়েকে বৈধতা দিতে রাজি হননি। অপরদিকে তিনি জড়িয়ে পড়েছিলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কে।

সব মিলিয়ে একাধিকবার নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসতে সক্ষম হয়েছিলেন ব্যবসায়ী নিখিল জৈন। এবার আরও একবার সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ফেলে দিলেন তিনি। সম্প্রতি টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনেত্রী নুসরত জাহানের প্রাক্তনের সঙ্গে একটি ফটো পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

যেখানে ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছিলেন দারুন একটি সন্ধ্যা তিনি কাটাতে সক্ষম হয়েছেন নিখিলের সঙ্গে। তবে কি কারণে তিনি এবং নিখিল দেখা করেছিলেন তা এখনো প্রকাশ্যে আসেনি। তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেহেতু নিখিল মূলত শাড়ির ব্যবসা করে থাকেন, তাই হয়তো ব্যবসা সম্পর্কিত কোনো কারণে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে দেখা করেছিলেন তিনি।

তবে গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি নিখিল জৈন নিজে। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ছবিটি ঘিরে রয়েছে প্রচুর ধোঁয়াশা। কি কারনে ঋতুপর্ণা এবং নিখিল একসঙ্গে সুন্দর সন্ধ্যা কাটালেন তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button