Story

মাত্র ২১ বছর বয়সেই দুই কন্যা সন্তানের মা হয়েছিলেন বলিউড অভিনেত্রী রবীনা ট্যান্ডন, লোকলজ্জার ভয়ে লুকিয়ে গিয়েছিলেন আসল সত্যি

বর্তমান সমাজে সারোগেসি পদ্ধতির মাধ্যমে মা হবা এবং সন্তান দত্তক নেওয়া এই বিষয়গুলি একেবারে নরমাল হয়ে গিয়েছে। সম্প্রতিক কয়েকদিন আগেই সারোগেসি পদ্ধতির মাধ্যমে মা হয়েছেন বলিউড কুইন প্রিয়াঙ্কা চোপড়া। তবে আমাদের সমাজে এখনো অনেক মানুষ ই আছেন যারা এখনো অনেকটা পিছিয়ে রয়েছে। সম্প্রতি সন্তান দত্তক নেওয়ার ব্যাপারে মুখ খুললেন বলিউড অভিনেত্রী রবীনা ট্যান্ডন।

১৯৯৫ সালে মাত্র ২১ বছর বয়সেই দুই কন্যা সন্তানকে দত্তক নিয়েছিলেন অভিনেত্রী রবীনা ট্যান্ডন। তাদের নাম পূজা এবং ছায়া। কিন্তু তখন সেই কথা লোকলজ্জার ভয়ে কাউকে জানাতে পারেনি অভিনেত্রী। এক সাক্ষাৎকারে রুবিনা জানিয়েছেন যে ৯০ দশকের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে খুব কুৎসা রটানো হতো। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে রীতিমতো চর্চা চলত। যার কারণে চুপ করে গিয়েছিলেন রবীনাও। তিনি ভেবেছিলেন তার এই সিদ্ধান্ত তার ক্যারিয়ারের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। যদি কেউ জেনে যায় তাহলে অনেক প্রশ্ন উঠতে পারে যার কারণে তিনি চুপ ছিলেন।

কিন্তু ওই দুই সন্তানকে নিয়ে যখন রুবিনা শুটিংয়ে যেতেন তখন তাকে নানা রকম প্রশ্নের সম্মুখীন হতে হতো। যার কারণে সত্যি বেশি দিন চাপা থাকেনি। তিনি ভয় পেয়েছিলেন লোকজন কি বলবে তাদের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠবে। কিভাবে সন্তান জন্ম দিয়েছেন তিনি এই সমস্ত কথা ভেবে তিনি আর প্রকাশ্যে আনতে চাননি কাদের মেয়ের কথা।

সম্প্রতি তার দত্তক নেওয়া সন্তান ছায়ার বিবাহবার্ষিকী ছিল। মেয়ের বিবাহ বার্ষিকীর ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। পরবর্তীকালে অনিল থাডানি কে বিয়ে করেন রবীনা। জন্ম হয় তাঁদের এক পুত্রসন্তান রণবীরবর্ধন ও কন্যাসন্তান রাসা র।

Back to top button