Story

১ বাচ্চার মা হওয়ার পরেও অনুপম খেরকে ভালোবেসেছিলেন কিরণ! অনুপম খেরের সাথে সংসার বাঁধতে ডিভোর্স দিয়েছিলেন স্বামীকে, কিরনের ছেলেকে নিজের বলেই মানেন অভিনেতা

অনুপম খের ও কিরণ খের বলিউডের অন্যতম সুখী দম্পতি। এই তারকা দম্পতি নিজেদের বাস্তব জীবনের সম্পর্কের জন্য বেশ জনপ্রিয় মানুষের মাঝে। ইতিমধ্যেই ৩৭’টা বছর একে অপরের সাথে কাটিয়ে দিয়েছেন কাটিয়ে দিয়েছেন তারা। তাদের নিজস্ব কোনো সন্তান নেই। কিরনের প্রথম পক্ষের সন্তান সিকান্দারকে নিজের সন্তান হিসেবেই দত্তক নিয়েছিলেন অনুপম খের, তাকে নিজের সন্তান বলেই মানেন তিনি। তবে গতবছর ক্যান্সারে আক্রান্ত হয়েছেন কিরণ খের। অভিনেতার টুইট বার্তা থেকেই জানা গিয়েছিল সেই কথা।

এই তারকা দম্পতির দুজনেই বলিউডের নামজাদা অভিনেতা। বহু জনপ্রিয় ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি। বলিউডের পাশাপাশি টলিউডের একাধিক ছবিতেও অভিনয় করেছেন কিরণ খের। একেবারে নিজস্ব প্রতিবার জোরেই অনুপম খের অভিনয় জগতে নিজের পরিচয় তৈরি করেছেন। ১৯৮২’তে ‘আগমন’ ছবি দিয়েই অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেতা। তবে মাত্র ২৮ বছর বয়সে ‘সরাংশ’ ছবির মাধ্যমে দর্শকদের নজর কেড়েছিলেন তিনি। এই ছবিতে একজন মধ্যবিত্ত অবসরপ্রাপ্ত বৃদ্ধের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। এই ছবিতে অভিনয় করে এক বিরাট সাফল্য অর্জন করেছিলেন তিনি। এরপর থেকে তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি একের পর এক জনপ্রিয় হিট সিনেমা উপহার দিয়ে গেছেন দর্শকদের। ইতিবাচকের পাশাপাশি নেতিবাচক ও কমেডি রোলেও অভিনয় করেছেন এই অভিনেতা।

এই দুই তারকার চণ্ডীগড়ের একটি থিয়েটার চলাকালীন দেখা হয়েছিল। এরপর থেকেই তাদের মধ্যেকার বন্ধুত্ব গাঢ় হতে থাকে। পরবর্তীকালে একে অপরের সাথে প্রেমের বন্ধনে আবদ্ধ হন তারা। তবে সেই সময়ে তারা দুজনেই বিবাহিত ছিলেন। নিজেদের বিবাহিত জীবনে কেউই সেভাবে ভালো না থাকার জন্যই একে অপরের সাথে জড়িয়ে পড়েছিলেন তারা। পরবর্তীকালে দুজনেই তাদের প্রথম পক্ষের কাছ থেকে বিবাহ বিচ্ছেদ নিয়ে একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিরণ খেরের ছেলে সিকান্দারকে আইনিভাবে দত্তক নিয়ে নিয়েছিলেন অভিনেতা। সেই থেকেই একে অপরের সাথে প্রেমের বন্ধনে আবদ্ধ তারা।

Back to top button