বলিউড

বিবেক অগ্নিহোত্রীর ‘দ্যা কাশ্মীর ফাইলস’ ছবিকে নিয়ে টুইটারে কটাক্ষ করলেন স্বরা ভাস্কর, অভিনেত্রীকে নিয়ে শুরু হলো তুমুল ট্রোল

বর্তমানে এখন সব থেকে বড় আলোচনার বিষয় হল বিবেক অগ্নিহোত্রী র ছবি দ্যা কাশ্মীর ফাইলস। ছবি মুক্তির দিন থেকেই এই ছবি ঘিরে রীতিমতো সমালোচনা শুরু হয়ে গেছে। তবে সমালোচনার পাশাপাশি বহু মানুষ প্রশংসায় ভরিয়ে দিয়েছে এই ছবিকে বক্সঅফিসে প্রথম চার দিনেই ৪০ কোটির ওপরে ব্যবসা করেছে বিবেক অগ্নিহোত্রীর ছবি।

নেটিজেনরা নিজেদের মতামত জানালেও বলিউডের একাধিক তারকা এই ছবি নিয়ে মুখ খোলেননি। সম্প্রতি অভিনেত্রী স্বরা ভাস্কর টুইটারে এই ছবির সম্পর্কে টুইট করলে তাকে নিয়ে শুরু হয় ট্রল। নেটিজেন এর একাংশের দাবি বিবেক অগ্নিহোত্রীর নাম না নিয়ে এবং কাশ্মীর ফাইলসের ছবির নাম উল্লেখ না করেও তিনি এই ছবিকেই কটাক্ষ করেছেন। যার জন্য নেটিজেনদের একাংশের দলের মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। অভিনেত্রীর টুইট করে জানিয়েছেন ‘যদি আপনি চান যে আপনার সাফল্যের জন্য করা পরিশ্রম নিয়ে মানুষ আপনাকে শুভেচ্ছা জানাক, তাহলে প্রথমে গত পাঁচ বছর তাদের মাথার উপর বসে নোংরা ফেলা বন্ধ করুন।’

নিজের টুইটে ছবির নাম উল্লেখ না করলেও নেটিজেনরা ধরে নিয়েছেন যে তিনি বিবেক অগ্নিহোত্রী ছবিতে নিয়েই এই মন্তব্য করেছেন। কারণ বর্তমানে এই ছবি একমাত্র আলোচনার তুঙ্গে রয়েছে। তাই স্বরা ভাস্কর এর টুইট কে ঘিরেই ট্রোল এবং সমালোচনা তৈরি হয়েছে। একাংশ নেটিজেনরা স্বরাকে নানা রকমভাবে ট্রোল করেছে, তার ছবির কাহিনীও তাকে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ। বলাবাহুল্য বলিউডে আমির খান, কঙ্গনা রানাউত, অক্ষয় কুমার, কে আর কে মত অভিনেতারাও এই ছবি নিয়ে বক্তব্য রেখেছেন। এটিকে বছরের সবথেকে গুরুত্বপূর্ণ ছবি বলে উল্লেখ করেছেন কঙ্গনা। প্রতিদিনই এই ছবি হাউসফুল থাকছে এমনকি দর্শকদের জন্য টিকিটও কম পরছে।

উল্লেখ্য ছবিতে মিঠুন চক্রবর্তী এবং অনুপম খের দুজনের চরিত্রই বেশ প্রশংসা কুড়িয়েছে এই ছবিতে। বিশেষ করে অনুপম খেরের চরিত্রের সঙ্গে হলিউডের জোকার চরিত্রের তুলনা করে সবথেকে বড় সম্মান এনে দেওয়া হয়েছে।

Back to top button