Story

বাংলা মেগা সিরিয়ালের কোন নায়িকার বয়স কত? রইলো বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকাদের আসল বয়সের তালিকা, রইলো সম্পূর্ণ তালিকা

সন্ধ্যা হলেই টিভির রিমোট চলে যায় বাড়ির মা-ঠাকুমাদের হাতে। তারা টিভির সামনে বসে পড়েন সিরিয়াল দেখার জন্য। চলতে থাকে একের পর এক। তাদের আনন্দে হাসে, দুঃখে কাঁদে। সেই সমস্ত ধারাবাহিকের চরিত্রদের তারা বানিয়ে নেয় নিজেদের বাড়ির সদস্য। তবে বড়পর্দা হোক কিংবা ছোটপর্দা কোন তারকারাই নিজেদের বয়স জানাতে চান না। তবে টেলিভিশনের পর্দায় আপনারা যে সমস্ত নায়িকাদের রোজ দেখেন তাদের নাম হয়তো জানেন কিন্তু তাদের আসল বয়স কি জানেন? আজ সেটাই জানাবো আপনাদের।

স্টার জলসা

• ইন্দ্রানী হালদার: সম্প্রতি স্টার জলসার পর্দায় শেষ হয়েছে ‘শ্রীময়ী’ ধারাবাহিক। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতেন ইন্দ্রানী হালদার। টলিউড ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের পরিচিত মুখ তিনি। তবে আপাতত বিরতিতে রয়েছেন অভিনেত্রী। সম্ভবত ফেব্রুয়ারি থেকেই কাজে ফিরবেন তিনি। ১৯৭১’এ জন্ম তার। হিসেব মত বর্তমানে তার বয়স ৫০।

Versatile actress Indrani Halder turns a year older - Times of India

• তৃণা সাহা: স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তৃণা সাহা। ধারাবাহিকে তার চরিত্রের নাম গুনগুন। ইতিমধ্যেই একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে ফেলেছেন তিনি। ১৯৯৩’তে জন্ম তার। হিসেব মতো এখন তার বয়স ২৯।

Trina Saha Wiki, Biography, Age, Boyfriend, Facts and More

• মানালি দে: স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকে ফুলঝুরির চরিত্রে অভিনয় করেন মানালি। দীর্ঘদিন পর দর্শকরা তাকে ফিরে পেয়েছেন টেলিভিশনের পর্দায়। তার অভিনয় জীবন শুরু হয়েছিল ধারাবাহিকের হাত ধরেই। ১৯৯১’তে জন্মেছেন অভিনেত্রী, বর্তমানে তার বয়স ৩১।

Manali Dey Age, Height, Weight, Boyfriend, Family, Biography & More » Celebsradar.com

• কনীনিকা বন্দ্যোপাধ্যায়: দীর্ঘদিন পর ছোটপর্দায় দেখা মিলেছে এই অভিনেত্রীর। বড়পর্দার একাধিক হিট ছবিতে কাজ করেছেন তিনি। বর্তমানে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে নাম ভুমিকায় অভিনয় করছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ১৯৮০’তে জন্ম তার। বর্তমানে অভিনেত্রীর বয়স ৪২।

Seeing people unhappy when a girl is born makes me extremely sad: Koneenica Banerjee - Times of India

• অরুনিমা হালদার: বর্তমানে তিনি স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে বরফের চরিত্রে অভিনয় করছেন। অরুনিমা ২০০২’তে জন্মেছেন। বর্তমানে তার বয়স ২০।

Arunima Haldar (Actress) Wiki, Age, Boyfriend, Serials, Movies, Net Worth - Arunima Halder » 365reporter

• রোশনি তন্বী ভট্টাচার্য: বর্তমানে ‘ফেলনা’ ধারাবাহিকে অভিনেত্রী বিনির চরিত্রে অভিনয় করছেন। দর্শকদের মাঝে অভিনেত্রী হিসেবে ধীরে ধীরে পরিচিত হচ্ছেন তিনি। ১৯৯৮’তে জন্মেছেন রোশনি। বর্তমানে তার বয়স ২৪।

Roshni Tanwi Bhattacharyya Bio, Age, Facts and Photos | Fact Sider

জি বাংলা

• দেবশ্রী রায়: বড়পর্দায় অভিনয়ের পর দীর্ঘদিন রাজনীতির ময়দানে ছিলেন দেবশ্রী রায়। বর্তমানে জি বাংলার ‘সর্বজয়া’ ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দায় দেখা মিলেছে তার। অভিনয়ের দ্বিতীয় পর্ব শুরু করেছেন তিনি। ১৯৬১’তে জন্মেছেন অভিনেত্রী। আমার বয়স এখন ৬১। এই বয়সেও রীতিমতো নজর করছেন তিনি। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও।

Debashree Roy - IMDb

• শ্বেতা ভট্টাচার্য: এই মুহূর্তে অভিনেত্রী জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন। এর আগেও একাধিক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ১৯৯২’তে জন্ম তার। বর্তমানে তার বয়স ৩০। ১৯৯২’তে জন্ম তার। বর্তমানে তার বয়স ২৯।

Shweta Bhattacharya (Bengali Actress) Age, Height. Weight, Boyfriend, family, Biography & More » Celebsradar.com

• সৌমিতৃষা কুন্ডু: জি বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’তে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। মিঠাই চরিত্রে অভিনয় করেই তিনি বিপুল পরিচিতি পেয়েছেন দর্শকমহলে। ২০০০’এ জন্মেছেন তিনি। বর্তমানে তার বয়স ২১।

Bengali Tv Actress Soumitrisha Biography, News, Photos, Videos | NETTV4U

• শ্রীপর্ণা রায়: জি বাংলার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘করি খেলায়’ নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রীপর্ণা। ধারাবাহিকের পাশাপাশি একাধিক সিনেমায় কাজ করেছেন তিনি। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘টনিক’ ছবিতে দেখা মিলেছে তার।

Sriparna Roy Best Movies and Shows List

Back to top button

Ad Blocker Detected!

Refresh