বাংলা সিরিয়াল

‘উফফ কী সুন্দর বগল’! ওয়েস্টার্ন ড্রেস পরে ছবি আপলোড করাতেই হলো বিপত্তি, নেটিজেনদের ট্রোলের শিকার হলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই বলিউড থেকে টলিউড সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের কিছু কর্মকাণ্ডের জন্য ট্রোল হয়ে থাকেন। প্রতিদিনই কোনো না কোনো অভিনেত্রী সমালোচনার শিকার হন এই সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি এবারের এরকম ট্রোল এর শিকার হলেন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার। সম্প্রতি কয়েকদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী অভিনয় শেষ করেছেন তিনি। দীর্ঘ চার বছর ধারাবাহিকে কাজ করার পরে অবশেষে নিজের ফ্রি টাইম খুঁজে পেয়েছেন তিনি। যার কারণে তিনি নিজের মতো করে উপভোগ করছেন পুরো সময়টা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি ওয়েস্টার্ন ড্রেস পরা কিছু ছবি আপলোড করেছেন যা নিয়েই শুরু হয়েছে কটাক্ষ।

শেয়ার করা ছবিতে ইন্দ্রানী হালদার কে একেবারে অন্যরকম লুকে দেখা গিয়েছে। ছোট করে কাটা চুল, ওয়েস্টার্ন ড্রেস একেবারে মর্ডান অভিনেত্রী হিসেবে ধরা দিয়েছেন তিনি। পঞ্চাশের গণ্ডি ইতিমধ্যেই পেরেছেন অভিনেত্রী। এত বয়সে এসেও এই ধরনের সাজপোশাক সত্যি অবাক করেছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা মাত্রই হু হু করে ভাইরাল হয়েছে। ছবিতে নেটিজেনদের একাংশ যেমন তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে আবার একাংশ নেটিজেন কটাক্ষ করতে ছাড়েনি অভিনেত্রীকে।

একজন নেটিজেন কমেন্ট বক্সে লিখেছেন ‘একেবারে জুন আন্টির মতো লাগছে’ আবার অনেকেই লিখেছেন ‘রোহিত আঙ্কেল মারা যাবার শোকে কি তিনি একেবারেই পাগল হয়ে গেলেন’। এই ধরনের নেগেটিভ মন্তব্যে অবশ্য কান দেননা অভিনেত্রী।

Back to top button