Story

মিডিয়ার সামনে ঐশ্বর্য রাই কে ‘আন্টি’ বলে খোঁচা দিলেন অভিনেত্রী সোনম কাপুর, পুরনো প্রজন্মের অভিনেত্রী বলে সম্বোধন করলেন বিশ্ব সুন্দরী কে

অভিনেত্রী সোনম কাপুর বলিউডের স্টার কিডদের মধ্যে বেশ জনপ্রিয় সকলের মাঝে। নিজের ছবির জন্য না হলেও বাবার নামেই বেশি পরিচিত তিনি। কারণ বলিউডে এখন অব্দি সোনম কাপুর যে ক’টি ছবিতে অভিনয় করেছেন সবকটি ছবি ফ্লপ গিয়েছে। কিন্তু নিজের লাগামছাড়া কথাবার্তার জন্য তিনি হামেশাই মিডিয়ার লাইমলাইটে চলে আসেন। সেরকমই একাধিকবার ঐশ্বর্য রাই কে নিয়ে বিভিন্ন মন্তব্য করায় একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। একবার ঐশ্বর্য রাইয়ের বেগুনি লিপস্টিক পড়া নিয়ে মন্তব্য করেছিলেন সোনাম। ঐশ্বর্য রাই নাকি নজর কাড়ার জন্যই এই ধরনের লিপস্টিক পড়েছেন।

আরো একবার ঐশ্বর্য রাই কে ‘আন্টি’ বলে সম্বোধন করায় খবরের শিরোনামে উঠে এসেছিলেন সোনাম। ঘটনাটা বেশ কয়েকবছর আগের হলেও সকলেরই আশাকরি মনে আছে। একটি জনপ্রিয় ইন্টারন‍্যাশনাল বিউটি ব্র‍্যান্ডের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হয়েছিলেন সোনম কাপুর। অপরদিকে ঐশ্বর্য রাই বেশ কয়েক বছর ধরে ওই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন। স্বাভাবিকভাবেই ওই ঘটনা একেবারেই মেনে নিতে পারেনি ঐশ্বর্য। যার ফলে তিনি বেশ ক্ষুব্ধ হয়েছিলেন। আর এর ফলেই এক সাক্ষাৎকারে সোনাম ঐশ্বর্যকে আন্টি বলে সম্বোধন করেন।

সোনাম কাপুর বলেছেন ঐশ্বর্য রাই অন্য প্রজন্মের আন্টি। তার বাবা অনিল কাপুরের সঙ্গে ঐশ্বর্য ছবি করেছেন। তাই সম্পর্কে ঐশ্বর্য তার আন্টি হলেন। আর ঐশ্বর্য হল পুরনো প্রজন্মের অভিনেত্রী সোনম নতুন প্রজন্মের অভিনেত্রী। আর সোনাম কাপুরের এই মন্তব্য বেশ চর্চা হয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে পরে ব্যাপারটি সোনাম পুরোপুরি ভাবে অস্বীকার করে যায়। তিনি বলেন যে এই ধরনের কোন ঘটনাই নাকি ঘটেনি। এমনকি পরবর্তীকালে সোনাম কাপুরের বিয়েতেও নিমন্ত্রিতদের মধ্যে ঐশ্বর্য রাই কেও দেখা গিয়েছিল।

Back to top button