Story

বসিরহাটের সাধারণ ঘরের মেয়ে থেকে কিভাবে হয়ে উঠলেন টলিপাড়ার ‘বার্বি ডল’! পেরোতে হয়েছে অনেকগুলো ধাপ, লড়াই করে টলিউডে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী মনামি ঘোষ

মনামী ঘোষ হলো টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, যার রূপের জাদুদে মুগ্ধ হয়েছেন লক্ষ লক্ষ নেটিজেন। এখনো অবধি তার মনের মানুষের কোনো খোঁজ পাওয়া না গেলেও হাজার হাজার পুরুষ তাকে মন দিয়ে বসেছেন। বয়স ৩৭ এ কোটায় পৌঁছে গিয়েছে। অথচ এখনও পর্যন্ত তার যৌবন এতটুকু কমেনি। বর্তমানে OTT প্ল্যাটফর্মেও পা রেখেছেন তিনি।

সম্প্রতি মনামী এসেছিলেন Josh Talks Bangla র মঞ্চে। এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে অনেক মানুষ এসে দর্শকদের তাদের জীবনের নানা চড়াই উৎরাই এর গল্প বলেন এবং তাদের অনুপ্রাণিত করেন। সম্প্রতি এই শোতে এসে নিজের জীবনের নানা গল্প তুলে ধরেন তিনি।

উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট এলাকার মেয়ে মনামী। অতন্ত সাধারণ ঘরেই জন্মগ্রহণ করেন। ছোট থেকেই মা বাবার ইচ্ছেতেই নাচ, গান, আবৃত্তি সবকিছুই শিখেছেন। পড়াশুনার পাশাপাশি কলা বিদ্যা তেও পারদর্শী ছিলেন। বসিরহাটের রবীন্দ্র ভবন হলে তিনি নানা ধরনের অনুষ্ঠানে অংশগ্রহণ করতেন।

পরিবারের একজন কাছের মানুষের প্রেরণাতেই প্রথম অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। তার নাম দেবিদাস ভট্টাচার্য। মনামী র বাবার সাথেই তিনি নাটকের দলে কাজ করতেন। এরপরে কলকাতায় বাবা-মার সঙ্গে অডিশনের জন্য আসে। সমরেশ মজুমদারের ‘সাতকাহনের দীপাবলি’ তে প্রথম তিনি স্ক্রিপ্ট রিডিং করেন। বর্তমানে রূপে লক্ষ্মী গুণে সরস্বতী মনামী টলিউডের চুটিয়ে কাজ করছেন। এমনকি স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকা দেখা গিয়েছিল তাকে।

Back to top button