বাংলা সিরিয়াল

হট প্যান্ট পরে বাড়ির ছাদে উদ্দাম নাচ ‘পটলকুমার’ ওরফে অভিনেত্রী হিয়া দের! ‘অল্পবয়সে পেকে গেছে’, মন্তব্য নেটিজেনদের

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’তে শিশু শিল্পীর ভূমিকায় দেখতে পাওয়া গিয়েছিল তাকে। এরপর বেশ কিছু ছোট বড় প্রজেক্টে কাজ করে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী হিয়া দে। কিছুদিন আগে বড় পর্দায় ‘নির্ভয়া’ সিনেমাতেও কাজ করতে দেখা গেছে তাকে।

তবে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ সমালোচিত হতে হয় অভিনেত্রীকে। কারণ ইনস্টাগ্রামে রিল ভিডিও থেকে শুরু করে নানা রকম পোস্ট হামেশাই শেয়ার করে থাকেন অভিনেত্রী। কিন্তু নেটিজেনদের একাংশের চোখে আজও ছোট রয়ে গিয়েছেন অভিনেত্রী। তাই তার এই পরিবর্তন মানতে বেশ অসুবিধা হয় তাদের।

এবার হিয়াকে দেখা গেল বাড়ির ছাদে হট প্যান্ট এবং বেগুনি টপ পড়ে ইংলিশ গানে কোমর দোলাতে। বলাই বাহুল্য ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিল পোস্ট হওয়ার পরেই মুহূর্তে তা ভাইরাল হয়েছে অভিনেত্রীর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে। সোশ্যাল মিডিয়ার নাগরিকদের অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন তারা মনে করছেন অল্পবয়সেই পেকে গিয়েছেন অভিনেত্রী।

কারণ এই সময় তার পড়াশোনায় মন দেওয়া উচিত। তবে হিয়া কিন্তু পড়াশোনার পাশাপাশি পেশাদারী জীবনকেও জোরদার চালিয়ে নিয়ে যাচ্ছেন। সেই সঙ্গে তার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যায় সমালোচকদের কথায় কান দিতে মোটেও ইচ্ছুক নন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Back to top button