Story

‘কেউ যদি বিয়ের আগেই মা হতে চায়, তাতে আপত্তির কি আছে? মানুষের চিন্তাভাবনা বদলানো উচিত’! অভিনেত্রী দেবাদৃতা বসুর কথায় চাঞ্চল্য নেটদুনিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবাদৃতা বসু। যাত্রার জগৎ থেকে উঠে এসে অভিনয় জগতে সফলভাবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তিনি। শ্রীকৃষ্ণ ভক্ত মীরা থেকে শুরু করে আলো ছায়ার মত ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাজ করতে দেখা গিয়েছে তাকে।

পাশাপাশি এই মুহূর্তে কালার্স বাংলার আলোর ঠিকানা ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন অভিনেত্রী। তবে এবার নিজের ব্যক্তিগত মতামত এক সাক্ষাৎকারে জানিয়ে বিতর্ক সৃষ্টি করলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তিনি জানিয়েছেন তিনি মনে করেন সময় বদলাচ্ছে তাই সময়ের সঙ্গে সঙ্গে মানুষের উচিত তাদের চিন্তা ভাবনা বদলানো।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন কোনো মহিলা যদি বিয়ের আগেই মা হতে চান তাহলে সেটা সম্পূর্ণই তার নিজস্ব সিদ্ধান্ত। তাই সমাজের উচিত নয় সেই সিদ্ধান্তকে সমালোচনা করা। অপরদিকে তিনি নিজে বিয়েতে বিশ্বাসী নন এমন কথাও জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তিনি জানিয়েছেন চারিদিকে এত বিচ্ছেদ দেখে বিয়ের উপর থেকে ভরসা উঠে গেছে তার। প্রসঙ্গত অভিনয়ের জগতে আসার পর এক বিরাট সংখ্যক অনুগামী সংখ্যা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। যারা অভিনেত্রীর ব্যক্তিগত সিদ্ধান্ত জানার পর সমর্থন জানিয়েছেন তার উদ্দেশ্যে।

Back to top button