বাংলা সিরিয়াল

‘আমায় এতো গালাগাল দেবেন না প্লিজ’! হাত জোড় করে সোশ্যাল মিডিয়ায় অনুরোধ করলেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আসল কারণ সামনে আসতেই তুমুল বিতর্ক

সম্প্রতি বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত এই সিনেমার জন্য ব্যাপক প্রচার করতে দেখা গিয়েছিল এই সিনেমার সঙ্গে জড়িত নির্মাতাদের। পাশাপাশি এই সিনেমার হয়ে প্রচারে নেমেছিলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান।

এবার তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একটি নতুন ভিডিও। যেখানে হাত জোড় করে সকলকে তিনি অনুরোধ করেছেন তাকে গালাগালি না দিতে। প্রসঙ্গত টলিউড পরিচালক সৃজিত মুখার্জি পরিচালিত অটোগ্রাফ সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেখানেই তিনি বলেছিলেন তিনি নিজেই ইন্ডাস্ট্রি।

তবে এদের নিজের ভিডিওয় অভিনেতা জানিয়েছেন এই ডায়লগটি মোটেও তিনি নিজের থেকে বলতে চাননি বরং অভিনেতা পরিচালক সৃজিত মুখার্জির নির্দেশেই তাকে বলতে হয়েছিল এই ডায়লগ। পাশাপাশি ডায়লগটি সৃজিত নিজেই লিখেছিলেন এ কথা বলতে শোনা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

প্রসঙ্গত, ইতিমধ্যেই বড় পর্দায় মুক্তি পেয়েছে অভিনেতার নতুন সিনেমা যা দেখার জন্য অধীর আগ্রহে এতদিন ধরে অপেক্ষা করছিলেন তার অনুগামীরা। তবে বক্স অফিসে সিনেমাটি কেমন সাফল্য লাভ করে তা দেখার জন্য অপেক্ষা করছেন বাংলা সিনেমার দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button