বাংলা সিরিয়াল

‘মানুষের গালাগাল খেয়ে গল্প পাল্টেছে নির্মাতারা’! লক্ষ্মীকাকিমা অন্তঃসত্ত্বা না জানতে পেরেই হাসির রোল সোশ্যাল মিডিয়ায়, পাল্টে গেল সিরিয়ালের গল্প

দীর্ঘদিন পর জি বাংলার ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। এবং প্রত্যাশিতভাবেই ধারাবাহিক শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

এবার ধারাবাহিকের নির্মাতারা চেষ্টা করছেন টিআরপি তালিকার উপরের স্থান দখল করার। যে কারণে বিভিন্ন রকম টুইস্ট আনতে দেখা যাচ্ছে তাদের ধারাবাহিকের গল্পতে। সম্প্রতি দেখা গিয়েছে, মধ্যবয়সে এসে নতুন করে মা হতে চলেছেন এই ধারাবাহিকের মুখ্য চরিত্র লক্ষ্মী কাকিমা ওরফে অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

এবং এই দৃশ্য দেখার পর সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে দ্বিধা বিভক্ত হয়ে গিয়েছে অনুগামীদের অনেকেই। তারা জানিয়েছেন যেভাবে ধারাবাহিকের মাধ্যমে শাশুড়ি এবং বৌমার সাধ ভক্ষণের দৃশ্য তুলে ধরা হয়েছে তা একেবারেই বাস্তব নয়। এবং তারপরেই দেখা গেল বদলে ফেলা হয়েছে এই ধারাবাহিকের গল্পের গতি।

সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখানো হয়েছে লক্ষ্মী দাস নামের অপর একজন মহিলার রিপোর্ট চলে এসেছিল লক্ষ্মী কাকিমার কাছে। যে কারণে তারা ভেবেছেন যে লক্ষ্মী কাকিমা অন্তঃসত্ত্বা। কিন্তু বাস্তবে তিনি তা নন। তবে এই গল্প দেখার পর হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ার বাসিন্দাদের বড় অংশ জানাচ্ছেন দর্শকদের আপত্তি দেখার পরই গল্প বদলে ফেলেছেন ধারাবাহিকের নির্মাতারা।

Back to top button