টলিউড

গালে গাল ঠেকিয়ে পার্টিতে ব্যস্ত সুপারস্টার নুসরত-মিমি! সুপারস্টার যশ দাশগুপ্তের পোস্ট ধরা দিলেন টলিউডের দুই ‘বোনুয়া’, ভাইরাল ফটো

দুজনেই টলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী। পাশাপাশি তাদের বন্ধুত্ব এক সময় তুমুল ভাইরাল হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়ার দৌলতে। তবে তার পর ব্যক্তিগত জীবনের নানান বিতর্কের জন্য নাকি বন্ধুত্বে ফাটল ধরেছিল অভিনেত্রী নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীর, এমনটাই জানতে পেরেছিলেন অনুগামীরা।

শেষ পর্যন্ত আবারও একসঙ্গে এক ছবিতে ধরা দিতে দেখা গেল টলিউডের এই দুই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত একসময় তাদের বন্ধুত্ব দারুন বিখ্যাত হয়ে উঠেছিল অনুগামীদের মধ্যে। কারণ এক সঙ্গে রাজনীতির ময়দানে লড়াই করা থেকে শুরু করে তুরস্কে গিয়ে নুসরত জাহানের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হওয়া, সমস্তটাতেই যোগদান করতে দেখা গিয়েছিল মিমি চক্রবর্তীকে।

কিন্তু এরপর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহান সম্পর্কে জড়াতেই মিমি চক্রবর্তী নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন, এমনটা জানতে পেরেছিলেন অনুগামীরা। তবে শেষ পর্যন্ত যশ দাশগুপ্তের শেয়ার করা একটি ফটোয় একসঙ্গে পার্টি করতে দেখা গেল টলিউডের এই দুই অভিনেত্রীকে।

এদিনের ফটোয় গালে গাল ঠেকিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাদের, যা দেখার পর অনুগামীদের একটি বড় অংশ মনে করছেন হয়তো নিজেদের মধ্যেকার সমস্ত দূরত্ব এবং ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলতে সক্ষম হয়েছেন টলিউডের এই দুই অভিনেত্রী এবং আবারও আগের মতই বন্ধু হয়ে উঠেছেন তারা একে অপরের।

Back to top button