বাংলা সিরিয়াল

‘আমার ভাইবোন আমার বাড়িতে থাকলে আমার স্ত্রীয়ের দিদি কেনো থাকতে পারবেনা?’ অন্যরকম গল্প দিয়ে আবারো মন জয় করলো ‘হরগৌরি পাইস হোটেল’

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় যে সমস্ত নতুন ধারাবাহিক দেখতে পাওয়া যাচ্ছে তার মধ্যে অন্যতম হল হরগৌরী পাইস হোটেল। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায় এবং অভিনেতা রাহুল মজুমদার এবং ইতিমধ্যেই অন্যরকম গল্পের কারণে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো চাঞ্চল্য ফেলে দিল সোশ্যাল মিডিয়ায়।

কারণ দর্শকদের একটি বড় অংশ মনে করছেন একেবারে অন্যরকম ছক ভাঙ্গা গল্প তুলে ধরতে শুরু করেছে এই ধারাবাহিকটি। প্রসঙ্গত ধারাবাহিকের নতুন দৃশ্যে তারা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়িকার অন্তঃসত্ত্বা দিদিকে নিজের পরিবারে নিয়ে এসেছে ধারাবাহিকের নায়ক এবং সকলের বিরুদ্ধে গিয়ে সে জানিয়েছে তার ভাই বোনেরা তার বাড়িতে থাকতে পারলে তার স্ত্রী এর দিদিরও তার বাড়িতে থাকার অধিকার রয়েছে।

এই দৃশ্য দেখার পর মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন অন্যরকম চিন্তাভাবনা উঠে আসছে এই ধারাবাহিকের মাধ্যমে।

পাশাপাশি এই ধারাবাহিকের অনুগামীরা মনে করছেন এ ধরনের অন্যরকম গল্পের মাধ্যমে হয়তো ধারাবাহিকের জনপ্রিয়তা আরো বাড়তে সক্ষম হবে। পাশাপাশি টিআরপি তালিকায় ধারাবাহিকটি আরো ভালো ফলাফল করবে এমনটাই আশা করছেন অনুগামীরা।

Back to top button