Science and Technology

Jio-র ধামাকাদার অফার! রিলায়েন্স জিওর এই কম টাকার প্ল্যান নিলে Hotstar একদম বিনামূল্যে

রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য নিয়ে আসলো একেবারে নতুন ধরনের এক প্যাকেজ। রিলায়েন্স জিওর নতুন প্রি-পেইড প্ল্যানের শুরু মূল্য ৪৯৯ টাকা। জিও এই প্ল্যান চালু করেছে বিশেষ করে সেই গ্রাহকদের জন্য যারা তাদের প্রি-পেইড প্ল্যানের দামে OTT অ্যাপস সাবস্ক্রাইব করতে চান। এই সমস্ত জিও প্ল্যান এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন নিয়ে আসে।

জিওর এই ৪৯৯ টাকার নতুন প্ল্যানের সাথে ২৮ দিনের মেয়াদ পাওয়া যাবে। এতে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এর বাইরে, এই প্ল্যান সহ সকল নেটওয়ার্কে এক বছরের জন্য আনলিমিটেড কলিং, মেসেজিং এবং ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন পাওয়া যাবে। ৫৪৯ মূল্যের প্যাকেজে রয়েছে ডেটা অ্যাড অন প্ল্যান। এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে। এর মেয়াদ ৫৬ দিন।

এছাড়াও থাকছে ৬৬৬ টাকার একটি প্যাকেজ। জিওর এই প্ল্যানটি এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনও পাবে। এই প্ল্যানের মেয়াদ ৫৬ দিন এবং এতে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং মেসেজিং এর সুবিধাও রয়েছে।

এরপর রয়েছে ৮৮৮ টাকার একটি প্যাকেজ। জিওর এই প্ল্যানটি এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশনও পাবে। এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিন এবং এতে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং মেসেজিং এর সুবিধাও রয়েছে।

এছাড়াও সব চেয়ে বড় অঙ্কের একটি প্যাকেজ রয়েছে, যেখানে বিভিন্ন লাভবান ফিচার রয়েছে। ২৫৯৯ টাকার প্যাকেজ। এই প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন এবং এতে প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে। এর মধ্যেও ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন এক বছরের জন্য পাওয়া যাবে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং মেসেজিং এর সুবিধাও রয়েছে।

Back to top button