বলিউড

এবারে পবনদ্বীপ এবং অরুনিতাকে একসাথে ছাদনাতলায় দেখতে চান দর্শক, রিয়েল লাইফে পবনদ্বীপের পাশে অরুনিতা কে চায় দর্শক

সম্প্রতি শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ সেখানেই পবনদ্বীপ রাজনের গানে মুগ্ধ হয়েছেন দর্শক। স্বাধীনতা দিবসের দিন ছিল ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে, টানা ১২ ঘন্টা লাইভ প্রোগ্রাম অনুষ্ঠিত হয় ঐদিন। এবারে সিজন টুয়েলভ এর বিজয়ী হয়েছে পবনদ্বীপ। পবনদীপের সঙ্গে বাংলা মেয়ে অরুনিতাও দর্শকের মনে জায়গা করে নিয়েছে। দুজনের গানে মন্ত্রমুগ্ধ প্রত্যেকে, বিচারক থেকে শুরু করে দর্শক সকলে দুজনের গানের ভক্ত।

পবনদ্বীপ এর অসাধারণ গানের প্রতিভা এবং বিভিন্ন বাদ্যযন্ত্র বাজানোর প্রতিভার জন্য তো বটেই, বরং সহ-প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলালের সাথে তার সম্পর্কের জন্যও শিরোনামে রয়েছেন তিনি। অরুণিতা বাঙালি এবং পবনদীপ পাহাড়ি, কিন্তু দুজনের জুটি এবং রসায়ন ভক্তদের খুব পছন্দ করেছে। তাদের বন্ধুত্ব এবং সম্পর্ক দীর্ঘদিন ধরে আলোচনার বিষয় ছিল। বহুবার গুজব ছড়িয়েছে যে পবনদীপ এবং অরুণিতা একে অপরকে পছন্দ করেন এবং দুজনেই একসঙ্গে সময় কাটান। পবনদীপ এবং অরুনিতা দুজনেই এই বিষয়ে মুখ খুলেছেন।

বিভিন্ন সাক্ষাৎকারে পবনদীপ রাজন বলেছিলেন যে তিনি এবং অরুনিতা শুধু ভালো বন্ধু এবং দুজনের জুটিই দর্শক পছন্দ করে। তিনি বলেন, ‘আমাদের যে সম্পর্ক তা হল আমরা খুব ভালো বন্ধু। এটি কেবল বন্ধুত্ব এবং এটিকে অন্য কোন নাম দেবেন না।

তবে ইতিমধ্যেই বহু দর্শক মনে মনে পবনদ্বীপ এবং অরুনিতা কে রিয়েল জুটি হিসেবে ধরে নিয়েছে। দর্শকেরা চায় অরুনিতা এবং পবনদ্বীপ রিয়েল লাইফে বিয়ে করুক। এমন প্রস্তাবও সোশ্যাল মিডিয়া থেকে দুজনে পেয়েছেন।

সম্প্রতি ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার ৪’ একটি ডান্স ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে অরুনিতা এবং পবনদ্বীপ একসঙ্গে নাচ প্র্যাকটিস করছেন। দর্শকেরা তাদের একসঙ্গে দেখে উত্তেজিত হয়ে পড়ে রীতিমতো ভাইরাল হয়ে পড়ে ভিডিও।

Back to top button