Science and Technology

Redmi, Apple কে হারাতে Jio কোম্পানি নিয়ে এলো মাত্র ১,৯৯৯ টাকায় 4G স্মার্টফোন JioPhone Next, ধামাকা অফার দিচ্ছে মুকেশ আম্বানি

ভারতের সবথেকে সস্তা টেলিকম কোম্পানি জিও নিয়ে এলো দর্শকদের জন্য দারুন সুখবর। জিও কোম্পানি হলো ভারতের একমাত্র সস্তা প্রাইভেট টেলিকম কোম্পানি। এবারে সস্তা ইন্টারনেটের পাশাপাশি নিয়ে আসছে সবচেয়ে সস্তা স্মার্ট ফোন।

কোম্পানির তরফ থেকে সবচেয়ে সস্তা 4g স্মার্টফোন আনা হচ্ছে শুনে প্রত্যেকে ভেবেছিল এই ফোনের দাম ৫০০০ এর নিচেই হবে। কিন্তু বাজারে এই স্মার্ট ফোন আনার পর ঠিক করার হলো এর দাম। গ্রাহকদের আশাহত করে জিও এই নতুন স্মার্ট ফোনের বাজারমূল্য রাখা হয়েছে ৬৪৯৯। তবে প্রত্যেক গ্রাহকই এই ফোন মাত্র ১৯৯৯ টাকায় পেতে পারেন। গতবছর নভেম্বর মাসে লঞ্চ হওয়া এই ফোন আপনিও ১৯৯৯ টাকার EMI এর মাধ্যমে পেতে পারেন। এরজন্য জিও কোম্পানির তরফ থেকে ৪টি নিয়ম বানাবো হয়েছে।

প্রথম প্ল্যান প্রতি মাসে গ্রাহকরা ৩০০ টাকা করে দিয়েই পেয়ে যেতে পারেন এই স্মার্টফোন। এরজন্য গ্রাহকদের দেওয়া হবে মাসে ৫ জিবি ডেটা ও ১০০ মিনিট ফ্রি ভয়েস কল। এটি মোট ২৪ মাসের চুক্তি। একইভাবে কেউ ১৮ মাসের প্ল্যান নিতে চাইলে প্রতি মাসে দিতে হবে ৩৫০ টাকা করে।

দ্বিতীয় প্ল্যান অনুযায়ী গ্রাহকরা পাবেন প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট, সঙ্গে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই প্ল্যান বেছে নিলে গ্রাহকদের ২৪ মাসের জন্য প্রতি মাসে ৪৫০ টাকা এবং ১৮ মাসের জন্য প্রতি মাসে ৫০০ টাকা করে দিতে হবে।

তৃতীয় যে প্ল্যান অনুযায়ী গ্রাহকরা পাবেন প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট, সঙ্গে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই প্ল্যান বেছে নিলে গ্রাহকদের ২৪ মাসের জন্য প্রতি মাসে ৫০০ টাকা এবং ১৮ মাসের জন্য প্রতি মাসে ৫৫০ টাকা করে দিতে হবে।

চতুর্থ প্ল্যান অনুযায়ী গ্রাহকরা পাবেন প্রতিদিন ২.৫ জিবি করে ইন্টারনেট, সঙ্গে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই প্ল্যান বেছে নিলে গ্রাহকদের ২৪ মাসের জন্য প্রতি মাসে ৫৫০ টাকা এবং ১৮ মাসের জন্য প্রতি মাসে ৬০০ টাকা করে দিতে হবে।

Back to top button