বলিউড

ছোটো বাচ্চার হার্টে ছিদ্র, একটা টুইট আর সাথে সাথে চিকিৎসার ব্যাবস্থা করে বাঁচালেন সোনু সুদ, আবারো এক পাঁচ মাসের শিশুর জীবন বাঁচালো সোনু সুদ

করোনা পরিস্থিতির পর থেকেই সোনু সুদ বহু মানুষের কাছে ভগবান হয়ে উঠেছেন। বিপদে-আপদে তিনি সকলের দিকে নিজের সাহায্যের হাত বাড়িয়ে দেন। বর্তমানে মানুষজন তার কাছেই অনেকের সাহায্য চান বিপদে। তিনিও যথাসম্ভব চেষ্টা করেন তাদের সাহায্য করার। সম্প্রতি এক পাঁচ মাসের শিশুর প্রাণ বাঁচালেন অভিনেতা। এখন তার জীবনের আসল হিরো সোনু সুদ।

রাজস্থানের এক পাঁচ মাস বয়সী শিশুর হৃদয়ে ছিদ্র ছিল। রাজস্থানের জালোর জেলার ভিনমালের বাসিন্দা প্রমোদ কুমারের মেয়ে সানিয়ার জন্ম থেকেই হৃদয়ে ছিদ্র ছিল।চিকিৎসার খরচা বাবদ ৯ লাখ টাকা লাগবে বলেই জানিয়েছিল চিকিৎসকরা। তবে অর্থের অভাবে তার চিকিৎসা করাতে পারছিলেন না তার পরিবার। একটি টুইটের মাধ্যমে এই সমস্যার কথা অভিনেতাকে জানিয়েছিলেন এই শিশুটির পরিবার। আর তারপরেই রীতিমতো ভগবানের মতো তাদের সাহায্য করেন অভিনেতা।

এরপর মুম্বাই থেকে অভিনেতার নিজস্ব ফাউন্ডেশনের দল যান রাজস্থানে। এরপরে ওই শিশুটিকে মুম্বাই নিয়ে আসা হয় চিকিৎসার জন্য। বর্তমানে শিশুটি অসুস্থ হয়ে নিজের বাড়িতে ফিরে গিয়েছে। অভিনেতার ফাউন্ডেশন এর তরফ থেকেই সমস্ত চিকিৎসার ব্যবস্থা করে দেওয়া হয়েছিল। ফাউন্ডেশনের ইনচার্জ হিতেশ জৈন জানিয়েছেন, শিশুটি আপাতত ভাল রয়েছে। জালোর জেলার সানিয়ার শ্বাসতন্ত্র বন্ধ হয়ে গিয়েছিল, তার হৃদয়ে ছিদ্র ছিল। এর আগে প্রমোদ জিনগর গুজরাটের আহমেদাবাদের পালানপুরে দেড় মাস চিকিৎসা নিয়েছিলেন। তার পরিবারের লোকেরা অভিনেতার সাহায্যে খুশি হয়ে মেয়ের নাম রেখেছেন সোনু। নরেশ নামের এক যুবক সেকথা জানান টুইট করে। সেই টুইট রিটুইট করেছেন স্বয়ং সোনু সুদ।

Back to top button