টলিউড

মায়ের ‘বাম-চিকি’ নাচ দেখে অবাক ইউভান, মামা জিৎ-এর কোলে বসে চোখ গোল গোল ছোট্ট ইউভানের, ভাইরাল ভিডিও

রাজ-শুভশ্রীর ছেলে ইউভান নেট দুনিয়ায় খুবই জনপ্রিয় হয়ে উঠেছে ইতিমধ্যেই। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে সে এখন খুদে সেলিব্রেটি। ইউভানের যেকোনো ছবি ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নিজেদের মাঝে। এই ক্ষুদে সেলিব্রিটি নেট দুনিয়ার সেনসেশন হয়ে উঠেছে। ইউভানের যেকোনো ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি আবারো একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

সম্প্রতি নেট মাধ্যমে ইউভানের যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন স্বয়ং জিৎ গাঙ্গুলী। ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘বাম চিকি চিকনি চিকি’ গানটি হচ্ছে। আর তার সামনেই বসিয়ে দেওয়া হয়েছে ইউভানকে। এই গানটিতে সুপারস্টার জিৎ এবং টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী অর্থাৎ তার মা নাচছেন। যা দেখে রীতিমতো অবাক হয়েছে সে। মাকে নাচতে দেখে ইউভান গোল গোল চোখ করে তাকিয়ে ছিল স্ক্রীনের দিকে। ভিডিওটিতে এও দেখা গেছে যে ইউভান জিৎ গাঙ্গুলী অর্থাৎ তার মামার পাশে বসে পুরো গানটা শুনছে সে। গানের তালের সঙ্গে তাল মেলাচ্ছেন জিৎ গাঙ্গুলী এবং গানের সঙ্গে সঙ্গে অল্প অল্প মাথা নাড়াতে দেখা গেল ইউভানকেও।

এই ভিডিওটি পোস্ট করেছেন স্বয়ং জিৎ গাঙ্গুলী। ক্যাপশনে লিখেছেন, ” মামার Song এ মায়ের ডান্স, আসবে কবে আমার Chance?” এমন মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন শুভশ্রী গাঙ্গুলী কিংবা রাজ চক্রবর্তী। জিৎ গাঙ্গুলির সঙ্গে মাঝে মাঝেই দেখা যায় ইউভানকে। প্রতিবারের মতোই এই ভিডিওটিও ভাইরাল মানুষের মধ্যে।

এটি নেট দুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নেট দুনিয়ায় এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনরা এই ভিডিওটি বেশ পছন্দ করেছেন। কিছুদিন আগেই ছিল রাখি। এটি ছিল ইউভানের প্রথম রাখি। রাখিতে নিজের দাদা দিদিদের সঙ্গে বেশ মজা করেই কেটেছে তার। সেই সমস্ত ছবি তুমুল ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Jeet Gannguli (@jeetganngulimusic)

Back to top button