বাংলা সিরিয়াল

মাত্র ষষ্ঠ শ্রেণীতে পড়েই নিজের হাতে চিকেন বাটার মাশালা এবং বাটার নান তৈরি করে ফেললো আরশিয়া মুখোপাধ্যায়, ভূতুর এই কান্ড দেখে অবাক নেটিজেনরা

ভুতুর কথা আশা করি আপনাদের সকলের মনে আছে, জি বাংলার এককালীন ধারাবাহিক ছিল ভুতু। দুষ্টু মিষ্টি ভূতের গল্প নিয়ে এই ধারাবাহিক ছিল। ভয় নয় বরং একটি মিষ্টি ছোট্ট ভূতের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। আট থেকে আশি সকলের প্রিয় ধারাবাহিক ছিল এই ভুতু, ধারাবাহিকে ভুতুর চরিত্রে আমরা সবাই দেখেছিলাম একটি ছোট্ট মিষ্টি মেয়ে আরশিয়া মুখোপাধ্যায় কে। ধারাবাহিকটি করার সময় আরশিয়া খুবই ছোট ছিল, সেই দিনের আর্শিয়া আজ ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। পড়াশোনার পাশাপাশি ধারাবাহিকে অভিনয় করছে আরশিয়া।

পড়াশোনা অভিনয় এসব তো আছে এছাড়াও আরশিয়া রান্নাতেও পটু তা কি জানেন আপনারা। ছোট্ট এই মেয়েটির রান্নার প্রতিও আগ্রহ রয়েছে। সোশ্যাল মিডিয়াতে আমরা মাঝেমধ্যেই তার ভাইরাল ভিডিও দেখতে পাই, মিষ্টি ছোট্ট মেয়েটির মাঝে মধ্যেই বিভিন্ন গানে ইনস্টাগ্রামে রিল ভিডিও পোস্ট করে। এবারে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারই রান্নার প্রতিভা টি খুঁজে পাওয়া গিয়েছে।

ভিডিওটিতে আরশিয়া কে নিজের হাতে চিকেন বাটার মাশালা এবং বাটার নান পরিবেশন করতে দেখা যাচ্ছে। বিডিএম ইন্টারন্যাশনালের ছাত্রী আরশিয়া স্কুলের প্রোজেক্টের কারণেই তাকে এই রেসিপি তৈরি করতে দেখা যায়। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে আরশিয়া নিজের স্কুলের ড্রেসের উপরে এপ্রন পড়ে চোখে চশমা নিয়ে পাকা রাঁধুনীর মত দুটি পথ পরিবেশন করছেন এবং নিচে ক্যাপশনে লেখা আইআইএইচএম রিজিওনাল সেমিফাইনালের জন্য এই দুটি পদ নিজের হাতে রান্না করলাম।

ভুতুর ধারাবাহিকের মাধ্যমে আরশিয়া বেশ জনপ্রিয় হয়েছিল, তবে বর্তমানে ইনস্টাগ্রামের রিল ভিডিওতে বেশ জনপ্রিয় সে দর্শকেরা মিষ্টি এই খুদে কে বেশ পছন্দ করেন।

Back to top button