টলিউড

হিন্দু নিয়মমাফিক জন্মাষ্টমীর দুপুরে ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত জাহান! সাথে ছিলেন যশ দাশগুপ্ত

বর্তমানে মিডিয়াতে সর্বাধিক চর্চিত নায়িকা হলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। গত বৃহস্পতিবারই পুত্র সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। নাম রেখেছেন ঈশান। গত বুধবার মধ্যরাতে নিরাপত্তায় ঘেরা পার্ক স্ট্রীটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। যশ দাশগুপ্ত নিজে গাড়ি চালিয়ে তাকে নিয়ে গিয়েছিলেন হাসপাতলে।

সোমবার, জন্মাষ্টমীর দিন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান বাড়ি ফিরলেন ছেলেকে নিয়ে। এদিনও যশ দাশগুপ্ত নিজে গিয়ে নিয়ে এলেন নুসরাত ও ঈশানকে। সম্প্রতি এই খবর চতুর্দিকে ভাইরাল হয়ে গেছে।

টলি পাড়ায় বর্তমানে সবথেকে চর্চিত নিউজ হলো নুসরাত জাহান মা হয়েছেন। গত বেশ কয়েক মাস ধরে অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদ, নতুন করে সম্পর্কে জড়ানো, যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, নিখিল জৈনের বিবৃতি, অভিনেত্রীর মা হওয়া ইত্যাদি এই সমস্ত বিষয় নিয়ে কাটাছেঁড়া চলেছে। অবশেষে সমস্ত বিতর্ক, সমালোচনা কাটিয়ে জন্ম নিল অভিনেত্রীর ছেলে ঈশান। তবে জন্মবার পরেও সমালোচনা থামেনি।

একদিকে যেমন অনেকে অনেক ধরনের মন্তব্য করছেন, অন্যদিকে অভিনেত্রীর বন্ধুরা এবং টলিপাড়ার বহু তারকারা তার মাতৃত্বের জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন। এমন কি তার প্রাক্তন স্বামী নিখিল জৈন, বিজেপি নেতা দিলীপ ঘোষ এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে তার মাতৃত্বের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

শোনা গিয়েছিল রবিবারই হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেন অভিনেত্রী এমনটাই জানিয়েছেন অভিনেত্রীর চিকিৎসক রাজীব আগারওয়াল। তবে ছেলে ঈশানের বেশ কয়েকটি মেডিকেল টেস্ট এবং সদ্যোজাতকে ঠিক রাখার নিয়ম কানুন ভালোভাবে বুঝে নেওয়ার জন্যই টলিউড অভিনেত্রী নুসরাত জাহান আরো একদিন নিজেই হাসপাতালে থাকতে চেয়েছিলেন।

অভিনেত্রীর ছেলের মেডিকেল টেস্ট গুলো করানো হয়েছিল তা স্বাভাবিক রয়েছে বলেই জানা গেছে। মা ও ছেলে সুস্থভাবেই জন্মাষ্টমীর দুপুরে বাড়ি ফিরলেন। সঙ্গে ছিলেন অভিনেত্রীর বন্ধু যশ দাশগুপ্ত। খাতায়-কলমে তিনি নিজের নামেই ছেলেকে বড় করতে চান এমনটাই জানা গেছে। পরবর্তী সময়ে অভিনেত্রী আবারো বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন কিনা তা ভবিষ্যৎ বলবে।

Back to top button