টলিউড

প্রথমবার ৩ দিদির থেকে রাখি পড়ল ইউভান! রাজ-শুভশ্রীর বাড়িতে জমজমাট রাখি পূর্ণিমার সেলিব্রেশন

রাজ-শুভশ্রীর ছেলে ইউভান এখন নেট পাড়ার খুদে সেলিব্রিটি। এই বয়সেই তার ফ্যান ফলোয়ার্স প্রচুর। ইউভানের যেকোনো ছবিই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তার পরিবারের লোকজন থেকে থেকেই তার ছবি শেয়ার করে থাকেন নেট দুনিয়ায় যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় সকল নেটিজেনদের মধ্যে, শেয়ারও হয় প্রচুর। আর সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বেশি সময় লাগেনা। আর সেলিব্রিটিদের যেকোনো পোস্টই নিমেষের মধ্যে ভাইরাল হয়। সম্প্রতি রাখি পূর্ণিমার দিন ভাইরাল হলো ইউভানের কাটানো তার প্রথম রাখির ছবি।

গত ২২শে অগাস্ট ছিল রাখি পূর্ণিমা। এদিনই ছিল ইউভানের প্রথম রাখি। রবিবার সে তার তিন দিদির কাছ থেকে রাখি পরল। ইউভানের পিসতুতো ৩ দিদি সৃষ্টি, মিষ্টি এবং বৃষ্টি রাখি পরালো ইউভানকে। এরপরে নিজের তিন দিদির সঙ্গে ছবিও তুলেছে ইউভান। এই ছবির ফ্রেমে দেখা মিলল শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলির ছেলে অনীসের। রাখির দিন ইউভানের বাড়ির সকলেই একে অপরকে রাখি পড়িয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তার ঝলকও মিলেছে একাধিক। এদিন কেউই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে ভোলেননি। তবে সব ছবির মধ্যে থেকে ইউভানের ছবিটিই ভাইরাল হয়েছে গোটা নেট পাড়ায়।

রাখির দিন নিজের দিদিদের সঙ্গে সময় কাটানোর পরও সে দেবশ্রী গাঙ্গুলির সঙ্গে বেশ অনেকটা সময় কাটিয়েছেন, এমনকি ছবিও তুলেছেন। সেটি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন দেবশ্রী গঙ্গুলি। রাখির দিন ইউভানের প্রায় গোটা পরিবারই একসাথে সময় কাটিয়েছেন এবং ছবি তুলে সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া যা নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে গেছে মুহূর্তে। ছবি দেখে বোঝাই যাচ্ছে প্রথম রাখি আনন্দ, মজা করেই কেটেছে ইউভানের। এদিন ইউভানকে নীল রঙের পাঞ্জাবি এবং সাদা রঙের পাজামায় বেশ মিষ্টি লাগছিল দেখতে। আর কয়েকদিন পরেই এক বছর বয়সে পা দেবে ইউভান। দেখতে দেখতে অনেকটাই বড় হয়ে গেল সে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button