টলিউড

সোশ্যাল মিডিয়াতে নিজের বিয়ের দিনক্ষণ, তারিখ সকলকে জানালেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, মিমির বিয়ের একদিন আগেই গাঁটছড়া বাঁধতে দেখা যাবে তাকে

টলিউডের সুন্দরী অভিনেত্রী দের মধ্যে তনুশ্রী চক্রবর্তী অন্যতম একজন। কিছুদিন আগেই ৩৭ এ পা রেখেছেন তিনি। নিজের অভিনয় এর মাধ্যমে দর্শকের মন কেড়েছেন তিনি।

সম্প্রতি একটি ফটোশুটে বিয়ের কনের সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। মাথায় সিঁদুর, কপালে লাল টিপ, হাতে শাখা পলা, কপালে চন্দন, আলতা গয়নায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। এই ছবি পোস্ট হতেই নেটিজেনদের মধ্যে শুরু হয় তনুশ্রীর বিয়ের সমালোচনা।

তনুশ্রীর এই ছবি দেখে অভিনেত্রী মিমি চক্রবর্তীর মনেও প্রশ্ন জাগে। তিনি সরাসরি কমেন্ট বক্সে তনুশ্রী কে জিগ্যেস করেন, বিয়েটা কবে? এবারে আর লুকোচুরি না খেলে সরাসরিই উত্তর দেন তিনি।

মিমির এই প্রশ্নের উত্তরে কোনোকিছুই গোপন রাখেননি তনুশ্রী। জানিয়েছেন বিয়ের তারিখ, দিনক্ষণ সব। মিমি কে ট্যাগ করে তিনি জানান মিমির বিয়ের ঠিক আগের দিনই বিয়ে সারছেন অভিনেত্রী। মিমি – তনুশ্রীর এই ভার্চুয়াল খুনসুটি নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

তনুশ্রী চক্রবর্তী এখনো পর্যন্ত অবিবাহিত। তবে ব্যাবসায়ী বন্ধুর সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা এর আগে সামনে এসেছে। এমনকি সহকর্মীদের ঘরোয়া পার্টি তেও উপস্থিত হন প্রেমিকে নিয়ে। তবে নিজের মুখে প্রেমের কথা এখনও স্বীকার করেনি তিনি।

২০২১ এর ভোটের আগেই রাজনীতির ময়দানে নেমেছিলেন তনুশ্রী। ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছিলেন তিনি। তবে ভোটের ফলাফল বেরোনোর পরপরই দল ছাড়েন তিনি। তবে ঠিক কি কারণে এই সিদ্ধান্ত তা এখনো স্পষ্ট নয়।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

Back to top button