টলিউড

‘সানি লিওনের নাম শুনলেই ভালো-মন্দ অনেক কথা মাথায় আসে’, সানিতে মুগ্ধ দেব! ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে সানি লিওনের সঙ্গে সঙ্গে মঞ্চ মাতালেন টলিউডের অভিনেতা দেব, বেবি ডলের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা

গত ২২ আগস্ট রাখি পূর্ণিমার দিনে ছিল স্টার জলসা জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ এর গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠান। ঐদিন অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন বলিউডের আরেক সুন্দরী সানি লিওনি। এই প্রথমবার বাংলা রিয়্যালিটি শো-এর পা রাখতে চলেছে সানি লিওনি। ফলে গ্র্যান্ড ফিনালে যে ধামাকাদার হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

সম্প্রতি দেবকে একটি সাংবাদিক বৈঠক এর সানি লিওনের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়া হয় প্রশ্নের উত্তরে দেব বলেন “সানি লিওনি একজন অত্যন্ত ভালো মনের মানুষ, দুর্দান্ত নাচ করেন সুন্দরী তবে আমাদের টলিউডের অভিনেত্রীরাও কিছু কম যায় না, মনামি অত্যন্ত ভালো একজন ডান্সার আমাদের পেশা সকলের এক, নাচ আমি অল্পবিস্তর পারি। সানির পেশাদারিত্বে মুগ্ধ আমি”।

গ্র্যান্ড ফিনালের দিনে সানি লিওনের ফ্লাইট কিছুটা দেরি করে কলকাতায় ল্যান্ড করে তাই ডান্স ডান্স জুনিয়ার এসে পৌঁছাতে খানিকটা দেরি হয় তার। সেটে এসেই সবার প্রথমে ক্ষমা প্রার্থনা চেয়ে নেন তিনি সকলের কাছে। এবং পরে সমস্ত টা ঠান্ডা মাথায় বুঝে নিয়ে এই দিনের অনুষ্ঠান সুন্দর ভাবে শেষ করেন তিনি ভাষার কিছুটা অসুবিধা হলেও নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন তিনি।

ঐদিন গ্র্যান্ড ফাইনাল এরপরে সানি লিওনি নিজে তার ইনস্টাগ্রামে ডান্স ডান্স জুনিয়র এর কিছু মুহুর্ত শেয়ার করে নেন এবং দর্শকদের জানান “প্রতিটি প্রতিযোগী ভীষণভাবে ট্যালেন্টেড তাদের প্রতিভা দেখে তিনি রীতিমত মুগ্ধ এবং অবাক”। তিনি আরো জানান দেবের সঙ্গে বিচারপর্ব সেরে তার ভালো লেগেছে।

ডান্স ডান্স জুনিয়র এর যাত্রা সম্পর্কে দেব জানান “এটি খুবই চ্যালেঞ্জিং ছিল আমাদের কাছে, করোনাকালীন পরিস্থিতিতে এই ধরনের রিয়েলিটি-শো মঞ্চে উপস্থিত করা সত্যিই একটি বড় চ্যালেঞ্জিং কাজ, খুবই ভালো ছিল এই কয়েক মাসের জার্নি অনেক স্মৃতি রয়েছে এই শো ঘিরে।”

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button