বলিউড

‘বিগবসে অন ক্যামেরা যৌন-সঙ্গম রেকর্ড করা হয়েছে’! বিগবস প্রতিযোগী উরফি জাভেদের বিস্ফোরক দাবিতে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

বলিউডের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ মানেই বিভিন্ন রকম বিতর্ক। সম্প্রতি অনলাইন ওটিটি প্লাটফর্মে সম্প্রচার শুরু হয়েছে এই জনপ্রিয় রিয়েলিটি শো এর ১৫তম সিজনের। এবং সেখানেই প্রতিযোগী হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী উরফি জাভেদ।

কিন্তু তিনিই প্রথম প্রতিযোগী যিনি ছিটকে যান এই রিয়েলিটি শো থেকে। এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও। যেখানে তাকে বলতে শোনা যায় যে বিগ বসের ঘরে অন ক্যামেরা যৌনসঙ্গম এর দৃশ্য রেকর্ড করা হয়েছে। কোন দুই প্রতিযোগী সেখানে যোগদান করেছিলেন তা না জানালেও অভিনেত্রী জানিয়েছেন যে টিভির পর্দায় তা দেখানো হবে কিনা তা তিনি না জানলেও গোটা ঘটনাটি যে রেকর্ড করা হয়েছে সে ব্যাপারে তিনি নিশ্চিত।

ওই একই ভিডিওয় তার সঙ্গে দেখা গেছে আরেক প্রতিযোগী প্রতীক রাজপালকে। তিনি অবশ্য গোটা ঘটনা শুনে অবাক হয়ে গেলেও রীতিমত জোর দিয়ে উরফি তাকে বলেন যে এমনটা সত্যিই হয়েছে।

তবে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু বলছেন এই রিয়েলিটি শোয়ের অধিকাংশ ঘটনাই আগে থেকে ঠিক করা থাকে। তাই হয়তো উরফিকে দিয়ে এমনটা বলানো হয়েছে যাতে শোয়ের টিআরপি বাড়ে।পাশাপাশি আরো এক নতুন চমক আনা হয়েছে দর্শকদের জন্য। যেখানে সঞ্চালক করণ জোহর এবং সলমন খানের পাশাপাশি এবার ভয়েজ ওভারে শোনা যাবে জনপ্রিয় বলিউড অভিনেত্রী রেখার গলা। সবমিলিয়ে বিগ বস কিন্তু এখন নেটিজেনদের কাছে মূল আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

Back to top button