বাংলা সিরিয়াল

একসঙ্গে ফেসবুক লাইভে মদন মিত্র ও বিজেপি ঘনিষ্ঠ অভিনেত্রী রিমঝিম, মুখে শোনা গেল ‘ওহ! লাভলি’, চরম শোরগোল নেট দুনিয়ায়

বিরোধীদলের অভিনেতা এবং অভিনেত্রীদের প্রতি বাক্যবাণ ছাড়ার জন্য বিশেষ বিখ্যাত টলিউড অভিনেত্রী রিমঝিম মিত্র। তবে এবার তাকেই বিরোধী দলনেতা মদন মিত্রর সঙ্গে একই ফেসবুক লাইভে আসতে দেখে যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনরা।

ঘটনার সূত্রপাত হয় এদিন ‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেতা ভিভান ঘোষ ও পৃথা মুখোপাধ্যায়ের বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানকে কেন্দ্র করে। যেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক অভিনেতা এবং অভিনেত্রীরা। সেখানেই আমন্ত্রণ পেয়েছিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। স্বভাবতই অনুষ্ঠান স্থল থেকে ফেসবুক লাইভে আসেন মদন, পাশাপাশি তার মুখে শোনা যায় ‘ওহ লাভলি’। এই পর্যন্ত ঠিক ছিল সবই।

কিন্তু এর পরেই নেটিজেনরা খেয়াল করেন মদনের পাশেই একসঙ্গে ফেসবুক লাইভে দেখা যাচ্ছে সক্রিয় বিজেপি কর্মী এবং টলিউড অভিনেত্রী রিমঝিম মিত্রকে। যার পরেই রিমঝিম এবার দল বদল করতে চলেছেন কিনা সেই প্রশ্নে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া তবে এ নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী যদিও এদিন মদন মিত্রর কথায় হেসে ওঠা রিমঝিমের ছবি ধরা পড়েছে ফেসবুক লাইভে।

তবে যেহেতু নির্বাচনের আগে বিজেপি প্রার্থী শ্রাবন্তী এবং অন্যান্যদের তৃণমূলের একাধিক নেতাদের সঙ্গে নৌকা বিলাস করতে দেখা গিয়েছিল, তাই এবারও রিমঝিমকে দেখে অবাক হচ্ছেন না নেটিজেনদের একটি বড় অংশ। তবে অভিনেত্রী দলবদল করতে চলেছেন কিনা সেই প্রশ্ন কিন্তু থেকেই গেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button