টলিউড

সোশ্যাল মিডিয়া আবারো ভাইরাল শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর পুত্র ইউভান চক্রবর্তী, মিষ্টি ছবি আপলোড করা মাত্রই লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গেল

দেখতে দেখতে কত বড় হয়ে গেল রাজ শুভশ্রীর পুত্র ইউভান চক্রবর্তী। এই তো কদিন আগের কথা সবে পৃথিবীর আলো দেখেছিল ইউভান। কিন্তু সময় যে কারো জন্যই থেমে থাকে না। নদীর স্রোতের মতো বয়ে যায়। তাই ইউভানও দেখতে দেখতে বড় হয়ে যাচ্ছে চোখের নিমেষে। জন্মের সময় থেকেই উভান অসংখ্য মানুষের প্রিয় ছিল। তার বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়া শেয়ার করত রাজ এবং শুভশ্রী দুজনেই। সেখান থেকে তার ভক্ত সংখ্যা প্রচুর। এমনকি ইউভানের নামে রয়েছে একাধিক ফ্যান পেজ। যেখান থেকে নিত্য নতুন ছবি ভিডিও আপলোড করা হয়ে থাকে।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলি নিজের সোশ্যাল একাউন্ট থেকে ইউভানের একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন। যেখানে ইউভান কে দেখতে বেশ অন্যরকম লাগছে। তার ছবি পোস্ট করা মাত্রই হাজার হাজার দর্শক তার ছবি লাইক করেছে এবং কমেন্ট বক্সে অসংখ্য ভালোবাসা জানিয়েছে। এমনিতেই ইউভানকে প্রত্যেকদিনই ভীষণ ভালোবাসে। তার দুষ্টু মিষ্টি ভিডিও গুলো নিমেষেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া জুড়ে।

আসলে ছোট থেকেই ইউভান স্টার কিড। বাবা-মার থেকেও তার জনপ্রিয়তা যেন অনেক বেশি। তারকা পুত্র বলে নয় নিজেই নিজের জন্য জনপ্রিয়তা পেয়েছে সে। এত মিষ্টি একটি বাচ্চাকে কে না ভালোবেসে থাকতে পারে বলুন তো। তাই ইউভান দর্শকদের থেকে পেয়েছে অসংখ্য ভালবাসা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh