বাংলা সিরিয়াল

উমা শেষ!তবে এখনো নতুন ধারাবাহিকের ডাক পান নি উমা খ্যাত অভিনেত্রী শিঞ্জিনি চক্রবর্তী! মন খারাপ অভিনেত্রীর

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’। এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রশ্নাতীত। জনপ্রিয় এই ধারাবাহিক নারীদের প্রতি একটা অন্যরকম বার্তা দেয় জগতকে। আসলে এই ধারাবাহিকে একজন মহিলা ক্রিকেটারের গল্প বলা হয়েছে। জি বাংলার এই ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়েছে। ২৯ শে আগস্ট থেকে এই ধারাবাহিক শেষ হয়ে এই ধারাবাহিকের সময় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’।

‘উমা’ ধারাবাহিকের শুটিং শেষের পর উমা অর্থাৎ জনপ্রিয় অভিনেত্রী শিঞ্জিনি চক্রবর্তী একটি সাক্ষাৎকারে বলেন তিনি কীভাবে অভিনয় জগতে এসেছেন এবং কার মাধ্যমে অভিনয় জগতে এসেছেন।

শিঞ্জিনি চক্রবর্তী বললেন,“মডেলিং দিয়ে আমার ক্যারিয়ারের শুরু, অভিনয় করার ইচ্ছে ছিল কিন্তু সুযোগ কীভাবে পেলাম সে বিষয়ে সুশান্ত দাসের জন্য। তিনি উমা চরিত্রের জন্য আমায় পছন্দ করেন। আমি ক্রিকেট একদমই জানতাম না, সেই কারণে আমাকে ক্রিকেটটা শিখতে হয়েছিল ভালো মতো। অন্যদিকে অভিনয় যেহেতু প্রথম তাই ইউনিটের সবাই আমাকে ধৈর্য ধরে শেখাতেন সবাই মিলে একটা পরিবারের মতো হয়ে গিয়ে ছিলাম। সকলকে ভীষণ মিস করছি। সত্যি আমি উমা হয়ে উঠতে পেরেছি সেটা কেবলমাত্র এই মানুষগুলোর জন্য।‌ শেষ হয়ে গেছে ধারাবাহিকের সম্প্রচার। এই একবছর ভীষণ ভালো স্মৃতি হয়ে থাকবে আমার কাছে।” ইউনিটের সকলের পাশাপাশি দর্শকদের প্রতি ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন দর্শকদের প্রতিও তিনি কৃতজ্ঞ।

এক‌ই সাথে অভিনেত্রী নিজের ভবিষ্যতের কাজ সম্পর্কে বলেন, “আজ সত্যি মনটা খারাপ। তবে সব শেষের‌ই তো নতুন একটা শুরু থাকে, এখনো তেমন কোনো ডাক‌ আমি পাইনি। তবে আশা‌ রাখি আবার‌ও খুব তাড়াতাড়ি আমি ফিরতে পারবো পর্দায়। কবে সেটা আমি নিজেও জানি না।”

Back to top button