বাংলা সিরিয়াল

‘৬০%সর্বজয়া+২০%খেলাঘর+২০% খুকুমণি হোম ডেলিভারি হয়ে গেলো জগদ্ধাত্রী’- শুরুর দিনেই ট্রোলড ধারাবাহিক জগদ্ধাত্রী!

যে কোনো ধারাবাহিক শুরু হলেই সেই ধারাবাহিকের গল্প নিয়ে একটা রিভিউ শুরু হয়ে যায়। ধারাবাহিকটি শুরু হওয়ার জাস্ট অপেক্ষা। তারপর থেকে শুরু হয় ধারাবাহিকের বিষয়‌ বস্তু নিয়ে আলোচনা। ধারাবাহিকটি ভালো না মন্দ সেই নিয়ে শুরু হয় কথাবার্তা। সম্প্রতি জি বাংলায় শেষ হয়েছে ‘উমা’ ধারাবাহিক এবং সেই জায়গায় এসেছে ব্লুজ প্রোডাকশনের ধারাবাহিক জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় দেখা যাচ্ছে অঙ্কিতা মল্লিককে এবং নায়কের ভূমিকায় রয়েছেন সৌম্যদীপ মুখার্জি। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে অঙ্কিতার নাম জগদ্ধাত্রী আর সৌম্যদীপের নাম সয়ম্ভূ। দুজনেই স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার।

এই ধারাবাহিকের প্রোমোতে দেখা দেওয়া হচ্ছে যে, ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রীর দুই রকম রূপ। এক রূপ পরিবারে সবাই চেনে- সে অত্যন্ত শান্ত এবং ভীতু মেয়ে, সামান্য সামান্য জিনিসে‌ই ভয় পায় আর অন্য রূপ অনুযায়ী সে ভয়হীন দুর্ধর্ষ অফিসার, যে গুন্ডাদের সাথে মারপিট করে ভয়হীন ভাবে বন্দুকের নিশানা তাক করে।

এই ধারাবাহিক আজ থেকে শুরু হয়েছে আর এখন‌ই ধারাবাহিক দেখে তার রিভিউ শুরু হয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছেন,“ জগদ্ধাত্রী মাই রিভিউ- ফ্যামিলি সিন এ ভরপুর জগদ্ধাত্রীর প্রথম এপিসোড পার্সোনালি খুবই বোরিং লেগেছে…আরেকটু টানটান না করলে স্লট পাওয়া মুশকিল…যেখানে উল্টোদিকে গাটছড়ার মতো প্রতিপক্ষ আর জমজমাট এপিসোড চলছে সেখানে ব্লাউজকাকুকে স্লট পেতে গেলে জগদ্ধাত্রিকে আরো জমজমাট করতে হবে।”

তবে এই কথার প্রতিবাদ করে আরেকজন আবার লিখেছেন,“ ফ্যামিলি সিন শুরুই হলো তো ১০ মিনিটের
পর দিয়ে। প্রথম এপিসোডে প্রত্যেকটা ক্যারেক্টার কে ইন্ট্রোডিউস করিয়েছে খারাপ কি? কালকে জাস্ট এন্ট্রি নেবে, গল্প টানটান হবে। প্রথম এপিসোড হিসেবে অতোটাও খারাপ হয়নি যতোটা আপনি বললেন।” আরেকজন আবার লিখেছেন,“৬০% সর্বজয়া+২০%খেলাঘর+
২০% খুকুমণি হোম ডেলিভারি হয়ে গেলো জগদ্ধাত্রী”

Back to top button