বাংলা সিরিয়াল

আহির পিলুর মুহূর্ত দেখানো হচ্ছে, বিন্দি রহস্য সমাধানে গুরুত্ব দেওয়া হচ্ছে আহিরকে, এতেই খুশি হয়ে যাচ্ছেন পিলু ভক্তরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। এই ধারাবাহিক পিলুতে পিলু- আহিরের পাশাপাশি যে দুটি চরিত্র অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠেছে সেই দুটি চরিত্রের নাম রঞ্জা ও মল্লার। ধারাবাহিকে বর্তমানে একটি টুইস্ট এসেছে যেখানে দেখা যাচ্ছে যে, বিন্দি নামে একজন এসেছে যে দাবি করছে সে নাকি মল্লারের প্রথম স্ত্রী। বিন্দি এতটাই বেপরোয়া হয়ে উঠেছে যে সে কখনো রঞ্জার ওপর প্রাণঘাতী হামলা করছে কখনো বা মল্লারকে বিয়ে করবার জন্য একেবারে প্রস্তুত হয়ে উঠছে।

এই সবের মধ্যে আহির কে কখনো দেখা যাচ্ছে সে বড় দাদার মতো মল্লারকে শান্ত করছে আর মল্লার ও বিনা প্রতিবাদে তার কথা মেনে নিচ্ছে। কখনো দেখা যাচ্ছে পিলু রঞ্জাকে বোঝাচ্ছে। সম্প্রতি দেখা গেল যে বিন্দির বিরুদ্ধে তথ্য প্রমাণ সংগ্রহ করতে আহির পিলু এবং রঞ্জা মল্লার বেনারসে গিয়েছে। একই সাথে আহির বিন্দি কে বলেছে যে যদি বেনারসে গিয়ে বিন্দি মল্লারের বিয়ের স্বপক্ষে কিছু মাত্র প্রমাণ পায় তাহলে সে নিজে দাঁড়িয়ে থেকে বিন্দির সাথে মল্লারের বিয়ে দেবে।

এবার দেখা যায় মল্লার বেনারসে এসে বলে, এই জায়গায় সে আগেও বন্ধুদের নিয়ে এসেছে। রঞ্জা তখন বলে, বিন্দিও ছিলো বুঝি? পিলু এই কথা শুনে বলে যে, বুঝতে পারছি বিন্দিকে নিয়ে রঞ্জার হিংসা হচ্ছে, এইটা ভেবে হিংসা হচ্ছে যে মল্লার দা আগে অনেক মেয়ে বন্ধুদের সাথে মিশতো। আসলে সম্পর্কটা আগে থেকে গভীর হয়েছে বলেই এমনটা মনে হচ্ছে।

এরপর ধারাবাহিকে পিলু ও আহিরের একটু মুহূর্ত দেখানো হয়, পিলু কে রোমান্টিক গান গাইতে দেখা যায় আবার মল্লারকেও শেষের দিকে রোমান্টিক গান গাইতে দেখা যায়।-সবমিলিয়ে এই সব এপিসোড দেখে খুশি হয়ে যাচ্ছেন ভক্তরা, বিন্দি রহস্য সমাধানে আহির পিলুকে গুরুত্ব দেওয়া হচ্ছে, তাদের বক্তব্য শোনা হচ্ছে দেখে খুশি হচ্ছেন ফ্যানরা।

Back to top button