টলিউড

পর্দা নিয়ে খেলছে ইউভান, মেঘেদের ‘টুকি’ করল ছোট্ট ইউভান! আবারো রাজ-শুভশ্রীর পুত্র ভাইরাল নেটদুনিয়ায়

রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকে সোশ্যাল মিডিয়ার ক্ষুদে সেলিব্রিটি বললে ভুল বলা হবেনা। ইউভানের ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। ইউভান হাসলেও সেটা খবর হয়ে যায়। দুষ্টু-মিষ্টি ইউভানকে দেখতে পছন্দ করেন সকলেই। ইউভানের মা শুভশ্রী গাঙ্গুলী ও বাবা রাজ চক্রবর্তী এবং দিদি মিষ্টি মুখার্জ্জী প্রায়ই ইউভানের নানা ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। ইউভান নিজের পরিবারের কাছে খুবই আদরের সে নিয়ে কোনো সন্দেহই নেই।

সম্প্রতি ইউভানের আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুভশ্রী গাঙ্গুলী নিজের স্টোরিতে সোমবার মেঘলা দিনে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি শেষটা মিস করতে বারণ করেছেন। ভিডিওটি পুরোটা দেখলে দেখা যাবে ইউভানকে। সে মায়ের সাথে পর্দা নিয়ে টুকু টুকু খেলছিল। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন এই ভিডিওটি। যা শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়ে গিয়েছে।

অভিনেত্রী নিজের কর্মব্যস্ত জীবনে যতটা সম্ভব সময় দেওয়া সম্ভব তার থেকে বেশি সময় দেওয়ার চেষ্টা করেন নিজের ছেলেকে। তার সোশ্যাল অ্যাকাউন্টে উঁকি দিলেই তার ছেলের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি দেখা যাবে। সোমবার সকাল থেকেই আকাশের মুখ ভার। এদিন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় আরবানার বহুতল থেকে দেখালেন গোটা শহর কলকাতাকে। আর তার সাথেই দেখা মিলল এই খুদে সেলিব্রেটির। যা নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

কদিন আগেই পুজো শেষ হয়েছে। এই পুজোতে বাবা-মায়ের সাথে জমিয়ে মজা করেছে ইউভান। ধুতি-পাঞ্জাবিতেও দেখা মিলেছে তার। পুজোতে ঢাকের কাঠি হাতে ঢাক বাজাতেও দেখা গিয়েছে এই ক্ষুদেকে। সম্প্রতি নেটদুনিয়ায় আবারো ভাইরাল হয়েছে এই ক্ষুদের ভিডিও।

Back to top button