বাংলা সিরিয়াল

পিছনে পাহাড়, চুটিয়ে নাচছেন ‘মহাপীঠ তারাপীঠ’র মা কালী নবনীতা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ছোটপর্দায় নবনীতা দাস অত্যন্ত পরিচিত একটি মুখ দর্শক মহলে। দীপ জ্বেলে যাই ধারাবাহিকে দিয়ার চরিত্রে অভিনয় করার পর থেকেই দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে নবনীতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গোৎসব। এই দুর্গা পূজার ছুটিতেই জিতু কমলের সঙ্গে দার্জিলিং গ্যাংটক ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার ঝলক মিলছে রোজই। নেটদুনিয়ায় অভিনেত্রী ভালোই সক্রিয়। প্রায়ই নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নেটদুনিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে। সম্প্রতি পিছনে কাঞ্চনজঙ্ঘা নিয়ে একটি ভিডিও বানিয়ে শেয়ার করেছেন তিনি।

এই ভিডিওতে অভিনেত্রীর পরনে ছিল জিন্স ও ফুল হাতা গেঞ্জি। কোমরে বাঁধা ছিল সোয়েটারও। বোঝাই যাচ্ছে সেখানে বেশ ভালই ঠান্ডা রয়েছে। ভিডিওটি ওখানকার কোনও একটি রিসোর্টে বানিয়েছেন অভিনেত্রী। ভিডিওটি তুলেছেন জিতু কমল। ভিডিওটিতে অভিনেত্রীর মেজাজ দেখে বোঝাই যাচ্ছে তিনি বেশ মজাই করছেন সেখানে। জিতু কমল এর সঙ্গে নিজেদের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাদের যেকোনো ছবি কিংবা ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করে এই রিল ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নবনীত ও জিতু কমলের বিয়ের দেড় বছরের মধ্যেই গুজব রটেছিল তাদের সম্পর্কে ফাটল ধরেছে। তবে সেই গুজব উড়িয়ে দিয়ে দুজনে চুটিয়ে সংসার করছেন। সোশ্যাল মিডিয়ায় তার ঝলক মেলে প্রায়ই। সম্প্রতি পুজোর ছুটিতে শহর থেকে দূরে গিয়ে পাহাড়ের কাছে ছুটি কাটাচ্ছেন এই দুই অভিনেতা অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Back to top button