টলিউড

আগের বছর ছিল নিখিল জৈন, এবারের সঙ্গী যশ, পরের বছর কার সঙ্গে ঢাক বাজাবেন? এবার যশের সাথে ধামসা-মাদল বাজিয়ে নোংরা ট্রোলের শিকার অভিনেত্রী নুসরত

চলতি বছরে গত কয়েক মাস ধরে সবথেকে চর্চিত জুটি হলো যশ-নুসরাত। তাদের নিয়ে মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চা চলে প্রতিনিয়ত। বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে সন্তানের পিতৃপরিচয় সমস্ত কিছুতেই বিতর্ক চলছে তুঙ্গে। নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। সম্প্রতি আবারও একটি ভিডিওর কারণে মিডিয়াতে চর্চায় উঠে এলেন এই জুটি।

পুজো শেষ হয়েছে। আর এই পূজাতেই যশ দাশগুপ্ত নুসরাত জাহান একসাথে পুজো পরিক্রমায় বেরিয়েছিলেন। সেখানেই কোন এক মণ্ডপে সকলের অনুরোধে দুজনেই একসাথে ধামসা-মাদল বাজিয়েছেন। সম্প্রতি সেই ভিডিওটিই ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়। ধামসা-মাদল বাজানোর লাঠিটি অভিনেত্রীর হাতে দেওয়া হলে সেটি নিয়ে তিনি তেড়ে যান যশ দাশগুপ্তের দিকে। অবশ্য এটি মজা করেই করেছেন তিনি। সম্প্রতি এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা তুমুল ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

এই ভিডিও নেটিজেনদের মধ্যে ফাইনাল হওয়ার পর থেকেই অভিনেত্রী নুসরাত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্ত নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে থাকেন। এই ভিডিও দেখে অনেকেই অনেক ধরনের মন্তব্য করেছেন তাদের উদ্দেশ্যে। কেউ কেউ প্রশ্ন তুলেছেন আগের বছর নিখিল জৈনের সঙ্গে, এবছর যশ দাশগুপ্তের সঙ্গে, তাহলে পরের বছর কার সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে? আবার কেউ কেউ বলেছেন, “ইতিহাসের পুনরাবৃত্তি।” আবারো এমন নানা ধরনের মন্তব্যের শিকার হয়েছেন এই দুই অভিনেতা অভিনেত্রী।

এই সমস্ত ট্রোলিংকে কখনোই পাত্তা দেননি যশ-নুসরাত জুটি। এবারও তার অন্যথা হয়নি। সম্প্রতি এনারা দুজনেই নিজেদের সম্পর্ককে সকলের সামনে স্বীকৃতি দিয়েছেন। এখনই ছেলে ঈশানের ছবি প্রকাশ্য মিডিয়ায় আনতে নারাজ এই জুটি। তবে তাদের ছেলেকে দেখার জন্য আগ্রহী হয়ে বসে রয়েছেন সকল নেটিজেনরাই।

 

View this post on Instagram

 

A post shared by t2 (@t2telegraph)

Back to top button