টলিউড

‘এতো দারুণ সাহসী ছেলে’! সাইজে তার থেকেও বড়ো ডলফিনকে জড়িয়ে ধরতে দেখে রাজ-শুভশ্রী পুত্র ইউভানের প্রশংসায় মাতলো নেটদুনিয়া

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে অনুগামীরা জানতে পেরেছিলেন সপরিবারে আমেরিকায় পাড়ি দিয়েছেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। বলাই বাহুল্য তার সঙ্গে এই যাত্রায় সামিল হতে দেখা গিয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং তাদের একমাত্র পুত্র ইউভানকে। তবে এবার নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে উঠে এলো একটি নতুন ভিডিও যা দেখে চোখ কপালে উঠেছে অনুগামীদের।

কারন আমেরিকা গিয়ে বিভিন্ন রকম কার্যকলাপে অংশগ্রহণ করেছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। সেখানে পিছিয়ে নেই তাদের একমাত্র পুত্র ইউভানও। বরং বাবা মায়ের সঙ্গে জলে নেমে বড় সাইজের একটি ডলফিনকে জড়িয়ে ধরতে দেখা গিয়েছে তাকে। কিন্তু ভিডিও থেকে অনুগামীরা দেখতে পেয়েছেন ইউভানের থেকে দৈর্ঘ্য এবং প্রস্থে অনেকটাই বড় ছিল ওই সামুদ্রিক ডলফিনটি। তবে তাতে অবশ্য ভয় পেতে দেখা যায়নি এই খুদে সেলিব্রেটিকে। বরং নির্ভয়ে ডলফিনকে জড়িয়ে ধরে ফটো তুলতে দেখা গিয়েছে ইউভানকে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

যা দেখার পর তার প্রশংসায় মেতে উঠেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন অথচ ছোট বাচ্চা জলে নেমে নির্ভয়ে ডলফিনকে ধরেছে, এ দৃশ্য সত্যিই বিরল। প্রসঙ্গত এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত নিজেদের পারিবারিক ভ্রমণের ছবি ভাগ করে নিতে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীকে।

Back to top button