টলিউড

‘দাদা’ ও ইউভানের আদুরে আলাপ, স্বর্গীয় দাদুর ছবিতে আদরে ভরিয়ে দিল রাজ-পুত্র ইউভান, ক্যামেরাবন্দি মুহূর্ত পোস্ট করে আবেগঘন রাজ

বর্তমানে তারকা সন্তানদের মধ্যে অন্যতম হলো ইউভান চক্রবর্তী। টলিউডের অন্যতম হিট দম্পতি জুটি রাজ শুভশ্রীর একমাত্র সন্তান। গত বছরই এই খুদে ১ বছরে পা দিলো, দেখতে দেখতে একটা গোটা বছর হাসি মজা খেলার মধ্যে দিয়ে পাড় করে ফেললো ইউভান। ইউভান ইতিমধ্যেই নিজের কর্মকাণ্ডের জন্য দর্শকদের মাঝে জনপ্রিয় হয়ে উঠছে। মাঝে মধ্যেই ইউভানের বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়াতে সে এখন খুদে তারকা। তার নামে রয়েছে অসংখ্য ফ্যান পেইজ। সম্প্রতি খুদে তারকার একটি মিষ্টি আবেগভরা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাতারাতি।

তারকা পুত্র ইউভান এখন যা করে তাই ভাইরাল হয়ে পড়ে। এই ভাইরাল ভিডিওতে ইউভান কে তার দাদুর ছবিতে আদর করতে দেখা গিয়েছে। ছবিটি নিজের বুকে আকড়ে সে দাদা দাদা বলে ডাকছে ও আদরে ভরিয়ে দিচ্ছে। আমরা সকলেই জানি রাজ চক্রবর্তীর বাবার মৃত্যু ঘটেছে কয়েক বছর আগে। তাই দাদুকে কাছে পায়নি ছোট্ট ইউভান। তাই ছবিতেই দাদু কে আদরে ভরিয়ে দিল ছোট্ট খুদে। বাড়িতে বেশিরভাগ সময় তার খেলার সঙ্গী থাকে শুভশ্রীর কুকুর। মাঝেমধ্যেই সেই ছোট্ট কুকুরটির সাথে তার বিভিন্ন ভিডিও দেখা যায়।

বর্তমানে সকল নেটিজেনদের নয়নের মণি ইউভান। তার এই মিষ্টি ভিডিও পোস্ট করা মাত্রই ভাইরাল নেটদুনিয়ায়। মা বাবার চেয়েও এখন তার জনপ্রিয়তা বেশি। চারিদিকে ছড়িয়ে রয়েছে তার ফ্যান, রয়েছে একাধিক ফ্যানপেইজ।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh