বাংলা সিরিয়াল

‘আবারো ‘উমা’কে বিপদে ফেলবে আলিয়া’! ‘উমা’র নতুন পর্ব দেখে এবার সিরিয়াল বয়কটের ডাক দিলেন নেটিজেনরা, জানালেন ‘বিরক্তিকর হয়ে উঠছে এটা’

বেশ কিছুদিন আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ‘উমা’ ধারাবাহিকটির সম্প্রচার। একজন মহিলা ক্রিকেটারের সংগ্রামের গল্প নিয়ে গড়ে উঠেছিল ধারাবাহিকের পটভূমিকা। ধারাবাহিকের শুরুর দিকের পর্বগুলি দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছিল। পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছিলেন তারা মনে করছেন অন্যরকম গল্প দেখতে পাবেন তারা এই ধারাবাহিকে।

কিন্তু কিছুদিন পর তারাই জানিয়েছিলেন যে মহিলা ক্রিকেটারের জীবন থেকে সরে গিয়ে সাংসারিক কুটকাচালি শুরু হয়ে গিয়েছে ধারাবাহিকে। ফলে ক্রমাগত টিআরপি তালিকা নিচের দিকে যেতে শুরু করেছে জি বাংলার ‘উমা’র। কারণ নেটিজেনদের আর পছন্দ হচ্ছিল না এই ধারাবাহিক। এবার তার মধ্যেই ধারাবাহিক পুরোপুরি বন্ধের ডাক দিলেন দর্শকরা।

সম্প্রতি ধারাবাহিকের একটি পর্বে দেখা গিয়েছে ধারাবাহিকের ভিলেন আলিয়া আবারো ধারাবাহিকের নায়িকা উমাকে বিপদে ফেলার চেষ্টা করতে চলেছে, যা দেখে বেশ বিরক্ত হয়েছেন দর্শকরা। কারণ তারা মনে করছেন বিগত বেশ কয়েক মাস ধরে এই একই গল্প চলে আসছে ধারাবাহিকের মধ্যে।

বারংবার নায়িকাকে বিপদে ফেলতে দেখা যাচ্ছে আলিয়াকে। তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন তারা ধারাবাহিক বয়কটের ডাক দিয়েছেন, জানিয়েছেন এই বিরক্তিকর গল্প একঘেয়ে হয়ে উঠেছে যা তাদের আর দেখতে মোটেও ভাল লাগছে না। নেটিজেনদের কথা শুনে ধারাবাহিকের নির্মাতারা এবার ধারাবাহিকের গল্প কিছুটা হলেও পাল্টান কিনা
সেটাই দেখার।

Back to top button