টলিউড

মা উড়ালপুলে বেআইনিভাবে গাড়ি দাঁড় করিয়ে নাইটি পরে উদ্দাম নাচ স্যান্ডি সাহার! জরিমানা দিলেন অ্যাপক্যাবের অসহায় চালক, ‘স্যান্ডি ফোন ধরছেন না’, জানালেন ওই চালক

আবারো বিতর্কে জড়িয়েছেন বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা। কিছুদিন আগে টলিউডের সুপারস্টার অঙ্কুশ হাজরার সঙ্গে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। এবার মা উড়ালপুল এর উপর বেআইনিভাবে গাড়ি দাঁড় করিয়ে নাইটি পড়ে উড়ালপুল এর ডিভাইডারের উপর দাঁড়িয়ে উদ্দাম নৃত্য করার কারণে বেকায়দায় পড়লেন এই জনপ্রিয় ইউটিউবার।

এদিন স্যান্ডির ফেসবুক পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয় যেখানে মা উড়ালপুল এর উপর একাধিকবার বিপজ্জনকভাবে তাকে রাস্তা পারাপার করতে দেখা যায়। পাশাপাশি বৃষ্টি মাথায় নিয়ে নাইটি পরে তিনি ডিভাইডারের উপর বেশ খানিকক্ষণ নাচেন।

ভিডিওটি লালবাজার পুলিশের নজরে আসামাত্রই তারা খতিয়ে দেখেন উড়ালপুলের সিসিটিভি। কিভাবে পুলিশের চোখের সামনে এই ঘটনা ঘটল তা নিয়ে বিস্ময় প্রকাশ করেন লালবাজারের পুলিশ কর্তারা। এরপরই ভিডিও যে গাড়ি থেকে স্যান্ডি নেমে ছিলেন সে গাড়ির চালক এবং মালিককে ডেকে পাঠানো হয় থানায়। পাশাপাশি গাড়িচালক গৌরাঙ্গ জানা কে জরিমানা দিতে হয় পুলিশের কাছে।

যদিও ওই চালকের দাবি তিনি গাড়ি দাঁড় করাতে চান নি প্রথমে আইনের কথা ভেবে। কিন্তু স্যান্ডি তাকে জানিয়েছিলেন যে তাকে পুলিশ কিছু বলে না।ফলস্বরূপ ওই অসহায় অ্যাপ ক্যাবের চালককে জরিমানা দিতে হয় পুলিশকে।

পাশাপাশি স্যান্ডি আর তার ফোন ধরছেন না বলে দাবি করেন গাড়িচালক গৌরাঙ্গবাবু। বলাই বাহুল্য স্যান্ডির এই অপরিণত কাজে বেশ ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। পাশাপাশি ওই চালককে তার দাবিমত ক্ষতিপূরণ মিটিয়ে দেওয়ার দাবি তুলছেন নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button