টলিউড

‘সাংসদ হিসেবে নুসরতের উচিত ছেলের পিতৃপরিচয় সামনে আনা’! অভিনেত্রী নুসরত জাহানকে এবার তীব্র কটাক্ষ করে মুখ খুললেন অভিনেত্রী পাপিয়া অধিকারী

টলিউড অভিনেত্রী এবং বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী এবার অভিনয় ছেড়ে পরিচালনায় নামলেন। ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ‘মাদার ইন্ডিয়া’ নামের একটি সিনেমা পরিচালনা করবেন অভিনেত্রী। যেখানে পতিতালয়ের পেক্ষাপটে এক সিঙ্গেল মাদারের গল্প পর্দায় তুলে ধরবেন তিনি।

সেই প্রসঙ্গে এদিন তিনি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী নুসরত জাহান এবং তার মাতৃত্ব সংক্রান্ত প্রশ্নে মুখ খোলেন। এবং জানান উপনিষদ, গীতা এবং কোরান, বাইবেলে কিছু আদর্শ রয়েছে এবং একজন সাংসদ হিসেবে নুসরত জাহান যদি তার সন্তানের পিতৃপরিচয় প্রকাশ্যে না আনেন তবে সেইসব আদর্শকে অপমান করা হয়।

তাই একজন অভিনেত্রী নয় বরং একজন সাংসদ হিসেবে নুসরতের উচিত নিজের ছেলের পিতৃপরিচয় সামনে আনা, এমনটাই মনে করছেন পাপিয়া অধিকারী। পাশাপাশি তিনি আরো জানান কেউ একা সন্তানকে মানুষ করতে চাইলে তাতে অভিনেত্রীর কোন আপত্তি নেই।

কিন্তু সন্তানের বাবা কে তা নিয়ে ধোঁয়াশা তৈরি করা একেবারেই উচিত নয় বলেই তিনি মনে করেন। পাশাপাশি আগামী দিনে নুসরতের ছেলে ঈশানকে সমাজে নানা প্রশ্নের মুখে পড়তে হতে পারে বলে মত পাপিয়া অধিকারীর।

নিজের ছবির বিষয়ে তিনি জানান লকডাউনে বাড়ি বসে তিনি চিত্রনাট্য লিখেছিলেন। এবং যেহেতু ঋতুপর্ণা সেনগুপ্ত ইন্ডাস্ট্রিতে তার খুব কাছের বন্ধু তাই ঋতুপর্ণাকে কাস্ট করা হয়েছে। তবে এখনো পর্যন্ত বাকি ছবির কাস্ট হয়নি। আগামী কয়েক মাসের মধ্যেই ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন অভিনেত্রী।

Back to top button