টলিউড

‘আমি ঈশানের মাসি-পিসি দুটোই, সঙ্গে নুসরত আমাকে মা হতে অনুপ্রেরণা দিয়েছে’! যশ-নুসরত-ঈশানকে নিয়ে এবার প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী এনা সাহা

ব্যক্তিগত জীবন সামলে সম্প্রতি অভিনয়ে ফিরেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। ‘চিনেবাদাম’ ছবির শুটিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তিনি। সেখানেই তার সহ-অভিনেত্রী এবং ছবিটির প্রযোজক হিসেবে দেখা যাবে অভিনেত্রী এনা সাহাকে। এবার যশ দাশগুপ্তর সঙ্গে কাজের পাশাপাশি নুসরত এবং ঈশানকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এনা জানান যে তিনি মনে করেন ঈশানের মাসি এবং পিসি দুটোই তিনি। তবে পরক্ষনেই অভিনেত্রী জানিয়েছেন ঈশানের ছোট মাসি হিসেবেই নিজেকে তিনি ভাবছেন।

পাশাপাশি অভিনেত্রী নুসরত জাহানের প্রসঙ্গে জানান সংসার সন্তান সমস্তটাই তিনি চান, তবে এখনই এসব এর জন্য তিনি প্রস্তুত নন বলে জানিয়েছেন এনা।

অভিনেতা যশ দাশগুপ্ত সম্পর্কেও এদিন নিজের মতামত জানান অভিনেত্রী। এর আগেও একটি ছবিতে যশ এর সঙ্গে কাজ করেছেন তিনি। তাই যশের ব্যক্তিগত জীবনে বদল এলেও যে একেবারেই যশ বদলাননি সে কথা জানাতে ভোলেননি এনা। বরং আগেও শুটিংয়ে যেমন মজা এবং খুনসুটিতে সময় কাটতো যশ এর সঙ্গে, এখনো তেমনটাই কাটে বলে জানিয়েছেন অভিনেত্রী।

বলাই বাহুল্য যশ এবং নুসরত জাহানের অতি ঘনিষ্ঠ বন্ধু এনা। তাই ঈশানকে তিনি কি উপহার দিলেন তা জানতে আগ্রহী ছিলেন নেটিজেনরা। তবে অভিনেত্রী জানিয়েছেন কাজের চাপে এখনও কোনো উপহার পাঠাতে পারেননি তিনি। চাপ সামলে উঠতে পারলেই ঈশান এর উদ্দেশ্যে মাসির তরফ থেকে উপহার যাবে বলে জানিয়েছেন অভিনেত্রী।

Back to top button