টলিউড

চমকে উঠবেন শ্রাবন্তীর মোট সম্পত্তির পরিমাণ শুনলে !

বিতর্ক তাঁর প্রায় নিত্যদিনের সঙ্গী। ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়সময়ই নানা রকম বিতর্কের মুখে পড়েন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। কখনও একের পর এক সম্পর্কে জড়িয়েছেন আবার কখনও তিনবার ডিভোর্সের পর ও ফের নতুন মনের মানুষকে খুঁজতে গিয়ে বিতর্কের সন্মুখীন হয়েছেন।

কিন্তু এতবার বিতর্কের মুখে পড়লেও তাঁর জনপ্রিয়তা কোন অংশে কমেনি বরং বেড়েছে। এতক্ষণে নিশ্চয়ই কিছুটা আন্দাজ করতে পেরেছেন যে তিনি আর কেউ নন, তিনি হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্রিতে তিনি প্রবেশ করেছিলেন চাইল্ড আর্টিস্ট হিসাবে।

প্রসেনজিতের মেয়ের চরিত্রের অভিনয় করতে করতে কবে যে প্রসেনজিতের বিপরীতে অভিনয় করতে শুরু করে দিলেন তা বোঝাই গেল না। কিন্তু আজ আমরা শ্রাবন্তীর অভিনয় জীবন নিয়ে আলোচনা করব না। আজ এই প্রতিবেদনের মাধ্যমে আমরা তুলে ধরব অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ।

আরও পড়ুন : ব্যক্তিগত জীবন থেকে ইন্ডাস্ট্রি সব নিয়ে খোলাখুলি বললেন রাজন্যা মিত্র !

বিজেপির প্রার্থী হিসেবে ২০২১ সালে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী। সেসময় তিনি তার হলফনামায় পেশ করেছিলেন তার মোট সম্পত্তির পরিমাণ। সেই হলফনামা থেকে জানা গেছে অভিনেত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে রয়েছে ১ কোটি ১০ লক্ষ ৬১ হাজার ৫৯১ টাকা।

তার আরেকটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে রয়েছে ৫০ হাজার টাকা। এছাড়াও সেই সময় প্রায় নগদ এক লক্ষ টাকা ছিল শ্রাবন্তীর কাছে। সেই সঙ্গে সেই সম্পত্তি তালিকায় ছিল ৭ লক্ষ টাকার একটি মিউচুয়াল ফান্ড। তবে এখানেই শেষ নয়।

আরও পড়ুন : সুকান্তর সঙ্গে বিয়ের পিঁড়িতে অন্যান্য? ছবি পোস্ট করে জানালেন আসল সত্যি

অভিনেত্রীর কাছে রয়েছে ৩০ লক্ষ টাকার গয়না, ১০ লক্ষ টাকার জীবন বীমা। ২০ লক্ষ টাকার হীরের গয়না। এছাড়াও লেদার কমপ্লেক্সের কাছে একটি ৬ বিঘা জমিও কেনা রয়েছে তাঁর নামে। সম্পত্তির পাশাপাশি দুটি দামি গাড়ি রয়েছে শ্রাবন্তীর নামে।

এই দুটো গাড়ির মধ্যে একটি হল অডি কিউ সেভেন এবং আরেকটি হল ব্যালেনো। অডি গাড়িটির দাম প্রায় ৫৩ লক্ষ টাকা এবং ব্যালেনোটির দাম প্রায় ৭ লক্ষ টাকা। সেইসঙ্গে একটি বিলাসবহুল বাড়িও রয়েছে শ্রাবন্তীর কাছে। সব মিলিয়ে প্রায় কোটি কোটি টাকার সম্পত্তির মালিক টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh