টলিউড

‘নিজের সাধারণ পোশাকেও পার্টিতে যাওয়া যায়, তা সেটা ঘুমোতে যাবার পোশাকি হোক না কেন,’ নতুন বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

স্বস্তিকা মুখোপাধ্যায় অনেক নারীর কাছে এখন একটি শক্তি বা পথের হদিস বলা যেতে পারে। স্বস্তিকা মুখোপাধ্যায় কখনোই একটি গণ্ডির মধ্যে আটকে রাখেনি নিজেকে, নিজের জীবনকে বারবার নতুনভাবে দেখেছেন অভিনেত্রী। এই জন্য অনেকবার তিনি বহু বিতর্কে জড়িয়েছেন তাতেও থেমে থাকেননি এগিয়েছে নিজের জীবন নিয়ে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা ছবিগুলিতে তাকে ক্যাজুয়াল টপ, রিপড হট প্যান্ট এ দেখা যাচ্ছে। তার সাথে রয়েছে কলকাতার আরো একজন অভিনেত্রী। ছবিতে পার্টির মুডে দেখা যাচ্ছে দুজনকে। এই ছবিগুলি নিজের একাউন্টে শেয়ার করেন অভিনেত্রী লিখেছেন ‘বয়সের কারণে শরীরে যায় পরিবর্তন আসুক না কেন নিজের পোশাক-আশাকে কখনো পরিবর্তন আনা উচিত নয় নিজের কাছে যেটি আরামদায়ক সেই পোশাকে সব সময় পড়া উচিত সেই পোশাক ঘুমোতে যাবার পোশাকও হতে পারে শুধু আত্মবিশ্বাসের সঙ্গে সেই পোশাক কি ক্যারি করা জানতে হয়।’ এই সমস্ত কিছুর পাশাপাশি স্বস্তিকা মুখোপাধ্যায় সকলকে সতর্ক বার্তা মেনে চলতে বলেছেন সকলকেই মাছ এবং স্যানিটাইজার পরিধান করতে বলেছেন ইনস্টাগ্রামের এই ছবিগুলি অভিনেত্রী থাইল্যান্ডের ক্রাবি থেকে শেয়ার করেছেন।

পুজোর পরে আসতে চলেছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘শ্রীমতি’। এই ছবি পরিচালনা করেছেন পরিচালক অর্জুন দত্ত। ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায় বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সোহম চক্রবর্তী কে। এছাড়াও ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন বরখা বিস্ত, তৃণা চৌধুরী, উদয় প্রতাপ সিং, দেবযানী বসু, খেয়া চট্টোপাধ্যায়, সুদর্শন চক্রবর্তী।

গত মাসেই মুক্তি পেয়েছে শ্রীমতি ছবির নতুন গান ‘শোন শোন’। গানটি গেয়েছেন সোমলতা আচার্য্য। ইতিমধ্যেই দর্শকের মধ্যে এই গান জনপ্রিয়তা পেয়েছে। এই ছবিতে মিউজিক ডিরেক্টর হলেন সৌম্য রীত।

এক উচ্চবিত্ত পরিবারের গৃহবধূ জীবন কাহিনী ঘিরেই তৈরি হয়েছে এই ছবি শ্রীমতি। এইসবের মাঝেই হঠাৎ করেই ছবির মাঝে প্রবেশ ঘটে মল্লিকার। এই মল্লিকের পরিচয় কি এই ছবিতে তাঁর ভূমিকা কতদূর তা জানতে দেখতে হবে শ্রীমতি।

Back to top button