বাংলা সিরিয়াল

এবারে চরিত্র থেকে বেরিয়ে এসে বিদেশি কায়দায় সেজে উঠলেন দর্শকদের প্রিয় ‘মিঠাই’ এবং ‘রানী রাসমণি’ ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা, ভাইরাল ছবি

সামনেই রয়েছে বাঙালির সব চেয়ে বড় উৎসব দুর্গোৎসব। বাঙালিরা সারা বছর শুধুমাত্র এই ৪ টে দিনের জন্য অপেক্ষা করতে থাকে। আর পুজো মানেই গল্প, আড্ডা, খাওয়া দাওয়া আর নতুন জামা কাপড়। সাধারণ মানুষেরা যেমন তাদের পুজোটা আলাদা করে তুলতে চান তেমনি টেলিভিশনের পর্দার তারকারাও তাদের পুজো ফ্যাশনেবল করে তুলতে চায়। চারদিন তারা নিজেদের নানারকম পোশাকে সাজিয়ে তোলেন।

টিভি সিরিয়ালের কথা শুনলেই বর্তমানে যে দুটি ধারাবাহিকের কথা মানুষের মনে আগে আসে তা হলো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এবং রানী রাসমণি। বর্তমানে এই দুটি ধারাবাহিক দারুণভাবে জনপ্রিয় দর্শকের পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে প্রথম সারিতেই এই দুটি ধারাবাহিক পরে। এই ধারাবাহিক দুটিতে নায়ক-নায়িকার চরিত্র ছাড়াও পাস চরিত্রগুলো দর্শকের বেশ পছন্দের তাইতো এই দুটি ধারাবাহিক টিআরপি তালিকার শীর্ষে রয়েছে।

যেমন মিঠাই ধারাবাহিকের শ্রীতমা, শ্রীনিপা, সন্দীপ এবং রাণী রাসমণি ধারাবাহিকের শ্রীরামকৃষ্ণ পদ্ম এবং রাঘব। এগুলি তাদের ধারাবাহিকের নাম এছাড়াও দর্শকেদের আসল নামগুলিও জানেন। শ্রীতমার চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী দিয়া মুখার্জি, শ্রীনিপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা, সন্দ্বীপের চরিত্রে অভিনয় করেছিল বিশ্ববসু বিশ্বাস (পুরনো) যিনি রানী রাসমণি ধারাবাহিকে ভূপালের চরিত্রে অভিনয় করেছেন, এছাড়া পদ্ম চরিত্রে রয়েছেন অভিনেত্রী দিয়া চক্রবর্তী, শ্রীরামকৃষ্ণের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরভ সাহা এবং রাঘবের চরিত্রের আমরা দেখতে পাই অভিনেতা অমিতাভ দাশ কে।

 

View this post on Instagram

 

A post shared by Debu’s (@debusbydebashis)

পর্দার এই চরিত্রগুলোকে আমরা প্রতিদিন যে ধরনের সাজে দেখতে পাই এবারে সেই ধরনের থেকে বেরিয়ে এসে অভিনেতা-অভিনেত্রীরা সাজলেন একদম অন্য সাজে। ৬জন শিল্পীর সাজগোজের দায়িত্বে ছিলেন দেবত্রী। সকলের পোশাকের দায়িত্বে ছিলেন দেবাশীষ। বিদেশি এই সাজে দর্শকদের প্রিয় চরিত্র গুলিকে একেবারে অন্যরকম লাগছে।

 

View this post on Instagram

 

A post shared by Bukun Chorai (@bukunchorai)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button