টলিউড

‘খুব শীঘ্রই সুখবর দিতে চলেছি’! বিয়ে নিয়ে এবার আপডেট দিতে চলেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী

এই মুহূর্তে টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম ব্যাচেলর হলেন অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। যার ফলে হামেশাই তাকে বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়। তবে এবার ইনস্টাগ্রামে একটি পোষ্টের মাধ্যমে নিজেই বিয়ে নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত বড় পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার অনুগামী সংখ্যা ৩০ লক্ষের কাছাকাছি। সেই অনুগামীদের সঙ্গে মাঝেমধ্যেই অভিনেত্রীকে ব্যক্তিগত জীবন নিয়ে নানান রকম আপডেট দিতে দেখা যায়। তবে এদিনের পোস্টের মাধ্যমে অভিনেত্রী পরিষ্কার করে দিয়েছেন খুব শীঘ্রই তিনি যে সুখবরটি নিয়ে আসতে চলেছেন তা তার বিয়ে সম্পর্কিত নয়।

অনেকেই মনে করছেন মিমি বোধহয় আগামী ছবির গান নিয়ে কোনো সুখবর দিতে চলেছেন। প্রসঙ্গত, দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। এই প্রথমবার টলিউড সুপারস্টার জিৎ এর সঙ্গে জুটি বেঁধে ‘বাজি’ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। তাই তার অনুগামীদের অনেকেই মনে করছেন তার এদিনের সুখবর হয়তো আগামী ছবি সম্পর্কিত কোন তথ্য।

অন্যদিকে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন হয়তো পুজোর আগেই কোন সিঙ্গেল মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছেন মিমি চক্রবর্তী। তবে নিশ্চিত খবর পাওয়ার জন্য এখন অনুগামীদের অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় নেই।

Back to top button