বাংলা সিরিয়াল

বাস্তবেও প্রেম করছেন রিমলি এবং উদয়, ‘দিদি নম্বর ১’ এর মঞ্চে এসে নিজেদের সম্পর্কে শিলমোহর দিলেন ইধিকা এবং জন

বর্তমানে ধারাবাহিকের বিপুল চাহিদা, মা কাকিমারা নিজেদের সারাদিনের ক্লান্তি দূর করার জন্য এই ধারাবাহিক গুলিকেই বেছে নেন একমাত্র ওষুধ হিসেবে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম একটি ছিল রিমলি। এই ধারাবাহিক কিছুদিন আগেই সমাপ্ত হয়েছে। এই ধারাবাহিকে রিমলি এবং উদয়ের জুটি দর্শকের বেশ পছন্দের ছিল।

ধারাবাহিকে রিমলি হলো একজন গ্রামের মেয়ে যার কাজ মূলত চাষবাস গ্রামের অন্যান্য ছেলেদের মতোই রিমিও জমিতে ধান ফসল চাষ করে আর হঠাৎই রিমলির সঙ্গে তাদের গ্রামে দেখা হয় উদয়ের। উদয় হল একজন ধনী পরিবারের শিক্ষিত ছেলে। এরপর এই দুজনকে নিয়ে এগোতে থাকে ধারাবাহিক।

ধারাবাহিকের রিমলি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইধিকা পাল এবং উদর এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা জন ভট্টাচার্য। ইথিকা একজন একাউন্টান্সি অনার্সের স্টুডেন্ট, পড়াশোনা শেষ করে এদিকে অভিনয় জগতে এসেছেন। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকের বেশ পছন্দ ছিল, তবে বাস্তবে এই দুজন অভিনেতা-অভিনেত্রী কার সঙ্গে প্রেম করছেন তা জানার জন্য আগ্রহী ছিলেন দর্শকেরা।

কিছুদিন আগেই ইথিকা, জন এবং রিমলি ধারাবাহিকের আরেক গুরুত্বপূর্ণ চরিত্র ইন্দ্রনীল দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত ছিলেন। জনের সঙ্গে এসেছিলেন তার মা। শো এর সূত্র ধরেই জনের মা রচনা ব্যানার্জি কে জানিয়েছেন যে তার রিমলির মতই একজন মেয়েকে বউ হিসেবে পছন্দ।

এই কথা শোনার পর ইন্দ্রনীল জন এবং ইধিকার সম্পর্কের ব্যাপারে মুখ খুললেন। সে বলে যা রটে তার কিছুটা তো বটেই। এই কথা শোনার পর দুজনেই বেশ লজ্জিত হয়ে হেসে ফেলেন, যা থেকে অনেকেই ধারণা করছেন যে বাস্তবেও এই জুটি প্রেম করছেন।

Back to top button