বাংলা সিরিয়াল

এবারে বাস্তব জীবনে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘মোহর’ ধারাবাহিকের শ্রেষ্ঠা ওরফে মধুরিমা বসাক, নিজেই নিজের নতুন জীবনের খবর দিলেন

বর্তমানে টেলিপাড়ার আরো এক জনপ্রিয় নাম হল মধুরিমা বসাক। টেলিভিশনের ছোটপর্দা থেকে অভিনয় জীবন শুরু হলেও বর্তমানে বড়পর্দাতেও পা রাখতে চলেছে অভিনেত্রী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’ এবং ‘শ্রীময়ী’ ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। খলনায়িকার চরিত্রে তিনি দর্শকের মন জয় করেছেন। টেলিভিশনের পর্দায় ভালোবাসার মানুষের সঙ্গে সংসার করতে না পারলেও বাস্তবজীবনে গুছিয়ে সংসার করার পরিকল্পনায় রয়েছেন মধুরিমা।

আবারো টলিউডে খুব শীঘ্রই বিয়ের সানাই বাজতে চলেছে। সূত্রের খবরে জানা গিয়েছে ইন্ডাস্ট্রির কেউ নয় ইন্ডাস্ট্রির বাইরের একজনকেই মনের মানুষ হিসেবে পেয়েছেন মধুরিমা। তবেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এখনই মুখ খুলতে নারাজ অভিনেত্রী। বিজ্ঞাপন জগতের অত্যন্ত পরিচিত মুখ হলো মধুরিমা। সম্প্রতি বড়পর্দাতেও ডেবিউ করেছেন, তাও আবার সৃজিত মুখোপাধ্যায় হাত ধরে। সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘এক্স= প্রেম’ ছবির নায়িকা মধুরিমা।

নিজের পছন্দের মানুষের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে মধুরিমা। সূত্রের খবরের জানা গিয়েছে দুই পরিবারের মধ্যে পাকা কথা হয়ে গিয়েছে, খুব শীঘ্রই বিয়ের পরিকল্পনা রয়েছেন অভিনেত্রী। তবে সম্প্রতি বাবার অসুস্থতার কারণে বিয়ের পরিকল্পনা আপাতত স্থগিত রাখা হয়েছে।

এক সাক্ষাৎকারে মধুমিতার বিয়ে সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন “আগামী বছরই বিয়ে করার পরিকল্পনা ছিল তবে বাবার অসুস্থতার কারণে আমি এখন বিয়ে নিয়ে ভাবতে চাইছি না।” বিয়ের পরেও চুটিয়ে অভিনয় জগতে কাজ করে যাবেন মধুরিমা স্পষ্টই জানিয়েছেন। কোনরকম ব্রেক নেওয়ার সিদ্ধান্ত তিনি নেয়নি। বর্তমানে খুব জলদি আবারো একটি ধারাবাহিকের মাধ্যমে ফিরছেন তিনি।

Back to top button