টলিউড

‘প্রথমদিকে খারাপ লাগলেও এখন ট্রোলিংয়ে অভ্যস্ত হয়ে উঠেছি’! ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ দাসগুপ্ত

ব্যক্তিগত জীবনের নানা বিতর্কের মাঝে আবারও শুটিং ফ্লোরে ফিরে গিয়েছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। দেবাশীষ মৌলিক এর পরিচালনায় এনা সাহার প্রযোজনায় নতুন সিনেমা ‘চিনেবাদাম’ এ দেখতে পাওয়া যাবে যশকে। নতুন সিনেমার চরিত্র নিয়ে এবার মুখ খোলার পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়েও নানান কথা বললেন অভিনেতা এক বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে।

এদিন নিজের ছবির চরিত্র নিয়ে যশ জানান এখনকার দিনে সকলে ভার্চুয়াল দুনিয়াতে বন্ধুত্বে অভ্যস্ত হয়ে উঠছে। তার চরিত্রটিও বিদেশ থেকে পড়াশোনা করে এসে একটি অ্যাপ বানানোর কাজে ব্যস্ত হয়ে পড়বে। তবে সিনেমার মাধ্যমে কিভাবে পুরনো দিনের বন্ধুত্বকে আবার ফিরিয়ে আনা যেতে পারে সেই গল্পই তুলে ধরা হবে বলে জানান অভিনেতা।

পাশাপাশি পরিচালক হিসেবে শিলাদিত্য মৌলিকের কাছে যে তার অনেক আশা সে কথাও জানাতে ভোলেননি যশ।
প্রসঙ্গত কিছুদিন আগেই অভিনেত্রী নুসরত জাহান তার সন্তান ঈশানের বাবা হিসেবে স্বীকৃতি দিয়েছেন যশকে। তবে সে সমস্ত প্রসঙ্গে এখনই প্রকাশ্যে মুখ খুলতে নারাজ অভিনেতা।

তবে গোটা ঘটনা নিয়ে নানান সমালোচনা এবং কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে অভিনেতাকে সোশ্যাল মিডিয়ায়। সেই প্রসঙ্গে মুখ খুলে যশ জানান প্রথমদিকে ট্রোলিং খারাপ লাগলেও বর্তমানে তিনি অভ্যস্ত হয়ে উঠেছেন। পাশাপাশি সকলের কাছ থেকেই ভালো ব্যবহার তিনি আশা করেন না। বরং ভালো এবং খারাপ দুটো মিলিয়েই যে জীবন তা তিনি মেনে নিয়েছেন।

Back to top button