টলিউড

‘মিঠাই’ এর পিসিমণিই ছিলেন যশ দাশগুপ্তের প্রথম নায়িকা, যার জন্য পাগল ছিলেন যশ! সামনে এল যশের জীবনের এক অজানা তথ্য

অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়ার পর থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের ব্যক্তিগত জীবন ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। এবার সামনে এলো যশের প্রথম সিনেমার কথা। ২০০৭ সালে ‘পাগল প্রেমী’ নামের এক সিনেমা দিয়ে টলিউডে ডেবিউ করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

সিনেমার নায়িকার ভূমিকায় ছিলেন অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। যিনি বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এ পিসিমণি ওরফে অপরাজিতার চরিত্রে অভিনয় করছেন।

প্রসঙ্গত তার এই সিনেমায় ছিলেন জনপ্রিয় টলিউড অভিনেতা ঋত্বিক চক্রবর্তীও। ত্রিকোণ প্রেমের সম্পর্কে দেখানো হয়েছিল যে অর্পিতার জন্য প্রেমে পাগল অভিনেতা যশ দাশগুপ্ত।

বলাই বাহুল্য এই অজানা তথ্য সামনে আসতেই বেশ চমকে উঠেছেন যশ এর অনুগামীরা। কারণ অভিনেতা কিন্তু এরপর টলিউডের প্রথম সারির সমস্ত অভিনেত্রীর সঙ্গে একে একে সিনেমা করে ফেলেছেন। তবে অন্যদিকে অর্পিতা জানিয়েছেন তিনি কোনদিন গ্ল্যামারাস নায়িকা হতে আসেননি। যে কারণে সংসার করার পাশাপাশি তিনি বর্তমানে চুটিয়ে ছোট পর্দায় কাজ করছেন।

তবে জানা গিয়েছে অর্পিতার সঙ্গে যশের প্রথম ছবিটি ছিল তেলেগু সিনেমা আর্যর রিমেক। পাশাপাশি ছবিটি বাংলা ভাষার সাথে সাথে উড়িয়াতেও তৈরি করা হয়েছিল। যেখানে নায়িকা হয়েছিলেন অর্পিতা। তবে নায়কের চরিত্রে যশকে আর দেখা যায়নি। বলাই বাহুল্য যশ দাশগুপ্তর কেরিয়ারের এই অজানা তথ্য সামনে আসতেই মুহূর্তে ভাইরাল হয়েছে তা সোশ্যাল মিডিয়ায়।

Back to top button