টলিউড

‘লোকে সবকিছুতেই সমালোচনা করে, বরং নিজের মনে কথা শুনুন’! ট্রোলারদের এবার পাল্টা একহাত নিলেন অভিনেতা যশ দাশগুপ্ত

টলিউড অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। এরপর নেটিজেনদের ক্রমাগত আক্রমণের শিকার হতে হয় তাকে যখন নেটিজেনদের একটি বড় অংশ সন্দেহ করেন যে অভিনেত্রী নুসরত জাহানের সন্তানের বাবা যশ দাশগুপ্ত হতে পারেন।

যদিও গোটা ব্যাপারটি নিয়ে যশ কিম্বা নুসরত এখনো প্রকাশ্যে মুখ খোলেননি। তবে নুসরতের সন্তান জন্মের সময় হাসপাতালে যশের উপস্থিতি উস্কে দিয়েছে জল্পনা।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় পরোক্ষে নিজের সমালোচকদের একহাত নিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। যদিও বাস্তব জীবনে তিনি কটাক্ষমূলক কমেন্টকে এড়িয়ে যেতেই পছন্দ করেন, তবে এদিন একটি পোস্ট শেয়ার করে তিনি জানান যে তিনি মনে করেন নিজের মনের কথা শোনা উচিত কারণ কিছু মানুষের স্বভাবই হল সমালোচনা করা। তাই আমরা যাই করি না কেন কিছু লোক আমাদের সর্বদা সমালোচনা করবে। বলাই বাহুল্য তার অনুগামীরা মনে করছেন ক্রমাগত বিতর্ক এবং সমালোচনাকে বন্ধ করতেই এভাবে প্রতিবাদ করলেন যশ।

প্রসঙ্গত অভিনেত্রী নুসরত জাহান এর পুত্র সন্তান জন্মানোর পর থেকেই একাধিকবার পিতৃত্বের প্রশ্নে বিদ্ধ হতে হয়েছে যশকে। যদিও তিনি স্পষ্ট কোনো উত্তর দেননি তবে তার পিতৃত্বের গুজব কিন্তু থামছেনা সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button