টলিউড

নিজের খাবার অনুগামীদের সঙ্গে শেয়ার করতে চেয়ে নেটিজেনদের মন জয় করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজের পেশাদার জীবন নিয়ে বরাবরই ভীষণ ব্যস্ত থাকেন। কিন্তু এবার ব্যক্তিগত জীবনকে সময় দেওয়ার জন্য লম্বা ছুটি নিয়ে মলদ্বীপে পাড়ি দিয়েছেন অভিনেত্রী, যেখানে তার সঙ্গী হয়েছেন তার পুত্র অভিমুন্য চট্টোপাধ্যায় এবং তার প্রেমিকা দামিনী।

তবে জানা গেছে শ্রাবন্তীর চতুর্থ প্রেমিক অভিরুপ নাগ চৌধুরীও রয়েছেন তাদের সঙ্গে। ফলে গোটা বিষয়টি মিলিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনেত্রী কিন্তু তাই বলে সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরে যাননি। বরং প্রতিনিয়ত ছুটি কাটানোর ছবি শেয়ার করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে।

এবার নানান রকম খাবারের প্লেট এর সামনে বসা অবস্থায় একটি ছবি শেয়ার করলেন শ্রাবন্তী নেট দুনিয়ায়। যেখানে তিনি আঙ্গুল দিয়ে একটি বিশেষ প্লেটের প্রতি নির্দেশ করছেন। পাশাপাশি ক্যাপশনে তিনি লিখেছেন যদি তিনি কারও সঙ্গে খাবার শেয়ার করতে চান সেটি একটি বড় চুক্তি।

বলাই বাহুল্য নেটিজেনরা মনে করছেন অভিনেত্রী হয়তো বলতে চেয়েছেন যে অনুগামীদের সঙ্গে খাবার ভাগ করে নিতে অভিনেত্রীর কোনো বাধা নেই। তবে তাতে অবশ্য সোশ্যাল মিডিয়ার সমালোচনা থামছে না। কারণ মলদ্বীপে অভিনেত্রী কার সঙ্গে আছেন বর্তমানে সেই প্রশ্নেই উত্তাল হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। তাই মলদ্বীপ থেকে শ্রাবন্তী কোন ফটো পোস্ট করলেই তা মুহূর্তে এখন ভাইরাল হয়ে যাচ্ছে নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button