টলিউড

‘টাকা খরচ করে ‘সুপারম্যান’ ‘কৃশ’ এর মত সিনেমা দেখেন, অথচ বাংলা সিরিয়ালে দুটো বৌ থাকলে সমলোচনা করেন’! সিরিয়ালের সমালোচকদের একহাত নিলেন অভিনেত্রী তৃণা সাহা

বর্তমানে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃণা সাহা। স্টার জলসার খরকুটো ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করে তিনি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছেন এক বিরাট সংখ্যার দর্শকদের। তবে শুধু প্রশংসা নয়, তার চরিত্রের জন্য মাঝেমধ্যেই সমালোচিত হতে হয়েছে তাকে সোশ্যাল মিডিয়ায়।

কারণ দর্শকদের একাংশ মনে করেন তার চরিত্রটি অবাস্তব এবং তার উপর জোর করে নানারকম আজগুবি কাহিনী চাপিয়ে দেওয়া হয়। যার ফলে মাঝেমধ্যেই দর্শকদের ধৈর্যের সীমা পার করে সিরিয়ালের গল্প। বর্তমানে তেমনই আজগুবি কিছু প্লটের কারণে খরকুটো ধারাবাহিকের টিআরপি রেটিং বেশ কমে গিয়েছে। যা নিয়ে এবার মুখ খুললেন গুনগুন ওরফে অভিনেত্রী তৃণা সাহা।

এদিন তিনি বাংলা সিরিয়ালের দর্শকদের একহাত নিয়ে বলেন যে সুপারম্যান, কৃশের মতো সিনেমা যেগুলি অবাস্তব গল্পের উপর ভিত্তি করে তৈরি হয় তা টাকা দিয়ে সিনেমা হলে গিয়ে দেখেন মানুষ। কিন্তু বাংলা সিরিয়ালের গল্পকে তারা অবাস্তব বলে দেখতে চান না। পাশাপাশি নিজের চরিত্র সম্পর্কে অভিনেত্রী জানান অভিনয় তার পেশা।

তাই ধারাবাহিকের পরিচালক যা বলবেন তাই শুনে সেই মতো অভিনয় করবেন তিনি, নিজের চরিত্রের জন্য আলাদা করে তেমন কিছু ভাবেন না অভিনেত্রী। বলাই বাহুল্য তার এই মন্তব্যে আরো একবার চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিভাবে নেটিজেনরা এবার তার মন্তব্যের উত্তর দেন সেটাই দেখার।

Back to top button